খবরবিনোদনসিনেমা

আরিয়ানকে গ্রেফতার করে নাটক চলছে! এত সহজে শাহরুখ খানের নাম খারাপ হবে না

প্রমোদতরী থেকে শাহরুখ খানের (shahrukh khan) ছেলে আরিয়ান খান (aryan khan) গ্রেফতার হয়েছে বেশ কিছুদিন হল। কিন্তু ড্রাগস কান্ড নিয়ে চর্চা কিন্তু তুঙ্গে রয়েছেই। যতই হোক কিং খানের ছেলে বলে কথা! ইতিমধ্যেই বারকয়েক জামিনের আবেদন জানানো হয়েছে তবে প্রতিবারেই খারিজ হয়েছে আবেদন। তবে ছেলে মাদক মামলায় জড়ানোয় বাবা শাহরুখেরও ক্ষতি হয়েছে ব্যাপক।

এমনিতেই বলিউডের মাদক মামলায় যথেষ্ট বিরূপ প্রতিক্রিয়া মিলেছে নেটিজেনদের। যেমনটা জানা যাচ্ছে ইতিমধ্যেই  Byju’s এর বিজ্ঞাপনী থেকে বাদ দেওয়া হয়েছে শাহরুখ খানকে। এরফলে শাহরুখ খানের ভাবমূর্তি নষ্ট হচ্ছে। তবে আরিয়ানকে NCB হেফাজতে নিলেও আরিয়ানের কাছে থেকে মাদক পাওয়া যায়নি। বাকিদের থেকে পাওয়া গিয়েছিল। তাই যদি হয় তাহলে কেন আরিয়ানকে জামিন দেওয়া হচ্ছে না?

গোটা ঘটনায় স্বরযন্ত্রের গন্ধ পাচ্ছেন উকিল সতীশ মানশিন্ডে। এমনকি ইতিমধ্যেই শাহরুখ ভক্তরা একজোট হতে শুরু করেছেন। সোশ্যাল মিডিয়াতে শাহরুখ খান আমরা তোমার পাশে আছি পোস্টারে ছেয়ে গিয়েছে। শাহরুখ ফ্যানেদের মতে অভিনেতার ইমেজ  নষ্ট করার চেষ্টা করা হচ্ছে। তবে এতে কিছুই পার্থক্য হবে না। বলিউডের এক প্রযোজক প্রীতিশ নন্দীর মতে, আরিয়ান খানের মামলা দিয়ে শাহরুখ খানের নাম নষ্ট করার চেষ্টা করছে কিছুলোক, তবে সেটা সফল হবে না।

প্রযোজকের মতে, শাহরুখ খানের একটা আলাদা ফ্যানবেস রয়েছে। অন্যদিকে বর্তমানে আগের মত একাধিক ছবিও করেন না কিং খান। তাই আগের থেকে কিছুটা জনপ্রিয়তা কমলেও খুব একটা প্রভাব পড়বে না SRK ব্র্যান্ড ভ্যালুতে। বিশেষজ্ঞরা মনে করছেন শীঘ্রই এই গোটা মামলা ধামাচাপা পরে যাবে। আর এরপর আবারো ট্রেন্ডে থাকবেন শাহরুখ খান।

শাহরুখ খান নিজে অনেক কষ্টে আজ এই জায়গায় পৌঁছাতে পেরেছেন। অভিনেতার ছেলে কি করল না  করল সেটা তার ওপরে সেভাবে প্রভাব ফেলবে না। তাছাড়া এই সমস্ত কুৎসা রটানোর চেষ্টা করে আদতে ব্র্যান্ড ভ্যালু কমছে না বরং বাড়ছে, মানুষের থেকে সহানুভূতি পাচ্ছেন কিং খান। তাই দুঃসময় কেটে গেলে যে ভালো সময় আসবে সেটাই আশা করছেন বিশেষজ্ঞরা। তবে ভবিষ্যৎ কেমন হবে সেটা আগামী দিনেই স্পষ্ট হবে।

 

Related Articles

Back to top button