গসিপবিনোদন

সুশান্তের মৃত্যুতেও নেপোটিজম গেল না! এবার বলিউডে ডেবিউ করতে চলেছেন শাহরুখ পুত্র আরিয়ান

দিন কয়েক আগেই মাদক কান্ডে গ্রেফতার হয়ে জেলের ভাত খেয়ে বাড়ি ফিরেছেন শাহরুখ পুত্র আরিয়ান খান (Aryan Khan)। এখনো সেই ঘা শুকোয়নি। মুম্বাই থেকে গোয়া গামী কার্ডেলিয়া শিপে হাই প্রোফাইল রেভ পার্টি চলছিল। সেই ক্রুজশিপ পার্টিতেই বেআইনিভাবে মাদক সেবনের অভিযোগ ওঠে শাহরুখ খানের (Shahrukh Khan) ছেলে আরিয়ান খানের বিরুদ্ধে। রাতারাতি এনসিবির হাতে গ্রেফতার হন শাহরুখ পুত্র। এই খবর প্রকাশ্যে আসতেই তোলপাড় হয়ে যায় গোটা দেশ। এরপর অসংখ্য হয়রানি শেষে শেষমেশ ছাড়া পান আরিয়ান।

ছেলেকে জেল থেকে ছাড়িয়ে আনেন শাহরুখ নিজেই। বর্তমানে আরিয়ানের বয়স ২৩, এখনও পর্যন্ত কোনোও রকম উপার্জন তিনি করেন না৷ বলিউডেও এখনও পর্যন্ত মুখ দেখা যায়নি তার৷ এখনও পর্যন্ত বাবার নামেই কলার তুলে ঘুরছেন শাহরুখ পুত্র। তবে সূত্রের খবর, সমস্ত নেশা ছেড়ে দিয়ে একেবারে শুধরে গিয়েছেন আরিয়ান।

aryaan khan,shah rukh khan,bollywood,আরিয়ান খান,বলিউড,শাহরুখ খান

দিন কয়েক আগেই বোন সুহানার সাথে আইপিএলের নিলামেও গিয়েছিলেন আরিয়ান। শাহরুখের অবর্তমানে কলকাতা নাইট রাইডার্স বা kkr সামলাবেন আরিয়ানই। বাবাই নিজের হাতে ছেলের জন্য গুছিয়ে দিয়ে যাচ্ছেন সমস্ত টা। সম্প্রতি শোনা যাচ্ছে বলিউডেও পা রাখতে চলেছেন আরিয়ান, একটা নয় বরং দুই দুইটি কাজ একসাথে করতে চলেছেন শাহরুখ পুত্র।

aryaan khan,shah rukh khan,bollywood,আরিয়ান খান,বলিউড,শাহরুখ খান

একটি ফিচার ফিল্ম এবং ওয়েব সিরিজে কাজ করতে চলেছেন আরিয়ান। তবে বাবার মতো সুপারস্টার হতে চাননা তিনি। বরং চিত্র নাট্যকার ও পরিচালকের ভূমিকায় দেখা যাবে তাঁকে। শাহরুখ আগেও জানিয়েছেন, আরিয়ানের দুর্দান্ত লেখার হাত। তিনি নাকি ছেলের লেখার রীতিমতো ফ্যান।

শাহরুখের প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেইনমেন্টের হয়েই ডেবিউ করছেন আরিয়ান। শুধু এটুকুই নয়, রেড চিলিজ এন্টারটেইনমেন্টের একাধিক প্রোজেক্টে লেখক বিলাল সিদ্দিকীর সঙ্গে লিখছেন আরিয়ান। এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই নেপোটিজম প্রসঙ্গে ফের সরব হয়ে উঠেছে মানুষ। তাদের বক্তব্য ছেলের কেরিয়ার তৈরি করে দিচ্ছেন শাহরুখ।

 

Related Articles

Back to top button