ভাইরালভিডিও

কোভিশিল্ড ভ্যাক্সিন নিতেই বৃদ্ধের দেহ পরিণত হল চুম্বকে! আটকে গেল কয়েন-খুন্তি, ভিডিও ভাইরাল

করোনার দ্বিতীয় ঢেউয়ে নাজেহাল দেশ। অবস্থা ভালো নয় আমাদের পশ্চিমবাংলারও। রোজই পাল্লা দিয়ে বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। এই পরিস্থিতিতে সচেতনতা আর সাবধানতা ছাড়া বাঁচার আর কোনোও উপায় নেই। পাশাপাশি সারা দেশে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে টিকা করণ। গত ১লা মে থেকে ১৮ বছরের উর্ধে সমস্ত ব্যক্তিরাই ভ্যাক্সিন নিতে পারবেন, এই ঘোষণা করা হয়েছে কেন্দ্রের তরফে।

কিন্তু এই ভ্যাকসিন নেওয়ার পর অনেকের শরীরেই দেখা দিয়েছে নানান উপসর্গ। এমনকি টীকাকরণের পরেও অনেকে হয়েছে করোনা আক্রান্ত৷ আবার কারোর আসছে জ্বর, কারোর অ্যালার্জি, কারোর বা মাথা ধরে রয়েছে, পেট খারাপ হচ্ছে, কিন্তু এবার যে উপসর্গ দেখা গেল তাতে কার্যত হতবাক গোটা দেশ।

টীকাকরণের পর নাকি ৭১ বছরের এক বৃদ্ধের শরীর পরিণত হয়েছে। হাতা-খুন্তি-পয়সা লোহা বা ইস্পাতের যা কিছু আছে, সবই তাঁর গায়ে আটকে যাচ্ছে। ওই ব্যক্তির নাম অরবিন্দ সোনার। তিনি নাসিকের বাসীন্দা। তার কথার সত্যতা প্রমানিত করতে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি যাতে দেখা যাচ্ছে সত্যি সত্যিই কয়েন, খুন্তি তার গায়ে আটকে যাচ্ছে। বলাই বাহুল্য এই ভিডিও ভাইরাল হতে সময় লাগেনি।

 

 

View this post on Instagram

 

A post shared by Bol Bhidu (@bolbhidu)

অরবিন্দ সোনার কোভিশিল্ড টিকার প্রথম ডোজটি নিয়েছিলেন গত মার্চ মাসে। পরের ডোজটি নেন জুন মাসের ২ তারিখে, এক বেসরকারি হাসপাতালে। তারপর থেকে ভালই ছিলেন। কিনতু, তাঁর পুত্র তাঁকে জানায়, সে এক জায়গায় পড়েছে, ভ্যাকসিন নেওয়য়ার পর লোহা-স্টিলের জিনিস মানুষের গায়ে আটকে যায়। তবে চিকিৎসকদের বক্তব্য এমনটা হওয়া সম্ভবই নয়। গায়ে ঘাম থাকলে যে বায়ুশূণ্যতা তৈরি হয় সেখান থেকেই জিনিস গুলি আটকে যাচ্ছে।

Related Articles

Back to top button