গসিপগানবিনোদন

কথা বলতেই শাস্ত্রীয় সঙ্গীতে তালিম! ইন্ডিয়ান আইডল দিয়েছে খ্যাতি, দিনে ৩ লাখ আয় করেন অরুণিতা

দেশব্যাপী জনপ্রিয় গানের রিয়ালিটি শো গুলির মধ্যে অন্যতম হল ইন্ডিয়ান আইডল (Indian Idol)। এই অনুষ্ঠানের সিজন ১২ অর্থাৎ ‘ইন্ডিয়ান আইডল ১২’ শুরু থেকেই নানা ঘটনাকে কেন্দ্র করে একাধিকবার শিরোনামে এসেছে। এই সিজনে অনেক কন্টেস্টেন্টের স্বপ্ন পূরণ হয়েছে।ইন্ডিয়ান আইডল ১২সিজনের সমস্ত কন্টেস্টেন্টস তাদের সুরেলা কন্ঠ দিয়ে শ্রোতাদের পাশাপাশি বিচারকদেরও মন জয় করে নিয়েছিলেন।

আর এই শোয়ের হাত ধরেই এবারের প্রতিযোগিদের মধ্যে ব্যাপক জনপ্রিয় হয়েছিলেন বাংলার মেয়ে অরুণিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal) এবং দেরাদুনের পাহাড়ি ছেলে পবনদ্বীপ রাজন (Pawandip Rajan)। নানা মহলে জল্পনা ছড়ায় তাদের প্রেমের সম্পর্কও নিয়েও। তবে শুরু থেকেই পবনদ্বীপ অরুণিতা দুজনেই বলে আসছেন তারা দুজন শুধুমাত্র ভালো বন্ধু। উল্লেখ্য ইন্ডিয়ান আইডল সিজন ১২ এর বিজয়ী পবনদ্বীপ হলেও অরুণিতা কাঞ্জীলাল এই শোয়ের রনারআপ হয়েছেন।

উল্লেখ্য ইন্ডিয়ান আইডল শেষ হয়ে গেলেও দেশজুড়ে বেড়েই চলেছে অরুণিতার জনপ্রিয়তা। নিজের মধুর কন্ঠ দিয়ে সকলের মন জয় করে নেওয়া অরুণিতা এখন রীতিমতো সোশ্যাল মিডিয়া সেনসেশন। আট থেকে আশি সকলেই মুগ্ধ তার গানের জাদুতে। বর্তমানে দেশের গন্ডি ছাড়িয়ে গোটা বিশ্বে বিরাট নাম করেছেন অরুণিতা। এখনও পর্যন্ত বেশ কয়েকটি গানের প্রজেক্টের কাজও করে ফেলেছেন অরুণিতা। যার মাধ্যমে ভালোই অর্থ উপার্জন করেছেন অরুণিতা। অজ আপনাদের জন্য থাকছে অরুণিতার সম্পর্কে বেশ কিছু অজানা তথ্য।

২০০৩ সালের ১৮ জানুয়ারি কলকাতা সংলগ্ন বনগাঁয় জন্ম গ্রহণ করেন অরুনিমা। তিনি কলকাতার সেন্ট জেভিয়ার্স স্কুল থেকে পড়াশোনা করেছেন।অন্যদিকে বনগাঁর কুমুদিনী উচ্চ বালিকা বিদ্যালয় থেকে তিনি মাধ্যমিক পাশ করেছেন। অরুণিতার পরিবারে আগে থেকেই সঙ্গীতের চর্চা হত। এই ছোট থেকেই গানের প্রতি তার আলাদাই ভালোবাসা তৈরি হয়। জানা যায় মাত্র ৪ বছর বয়স থেকেই শাস্ত্রীয় সঙ্গীত নিয়ে চর্চা শুরু করেন অরুণিতা।

ছোট থেকেই গানের রিয়ালিটি শোতে অংশ নিতে শুরু করেন অরুণিতা। প্রথম বার অরুণিতা জি বাংলার টেলিভিশন শো সারাগামাপা লিটিল চ্যাম্পস ২০১৩-তে অংশ নিয়েছিলেন এবং প্রতিযোগিতা জিতেছিলেন। এরপর কুমার শানুর সাথে প্রথমবার প্লেব্যাক করার সুযোগ পান। পরের বছর জিটিভির সারাগামাপা লিটিল চ্যাম্পসে অংশ নিয়েছিলেন তিনি। আর সম্প্রতি ইন্ডিয়ান আইডলে অংশ নিয়ে বিপুল জনপ্রিয়তা পেয়েছেন তিনি। এখন তিনি বিলাসবহুল জীবনযাপন করেন। জানা যায় এখন থেকেই অরুণিতা এক থেকে ২ কোটি সম্পত্তির মালকিন। জানা যায় এখন প্রতি লাইভ শো পিছু ৩ লক্ষ টাকা নেন অরুণিতা।

Related Articles

Back to top button