গানবিনোদনভিডিও

বনগাঁর মেয়ে অরুণিতা, ইন্ডিয়ান আইডলের মঞ্চে লতাজীর গান গেয়েই করল স্বপ্ন পূরণ

গান শুনলে মন ভালো হয়ে যায় এই কথাটা অনেকেই শুনেছেন। আর সত্যি বলতে কি দিনের শেষে মন খারাপ দূর করতে হোক হবে সারাদিনের  কাজের ক্লান্তি ভুলতে একটু  গানের আশ্রয় পেলে মন্দ হয়না। একথা স্বীকার করবেন সকলেই। বিখ্যাত সমস্ত শিল্পীদের গাওয়া গান তো রয়েছেই, তবে আজকালকার আধুনিক জগতে কিন্তু কম নয় অচেনা গায়ক গায়িকারাও। এই সমস্ত প্রতিভাবানদের খোঁজার উদ্দেশ্যেই টেলিভিশন চ্যানেলগুলিতে নানা রিয়্যালিটি শো (Reality Show) সম্প্রচারিত হতে দেখা যায়।

টেলিভিশন শো গুলির মধ্যেই গানের জন্য বিখ্যাত ইন্ডিয়ান আইডল (Indian Idol)। প্রতিটা সিজেনেই দুর্দান্ত কিছু শিল্পী শ্রোতাদের উপহার দিয়েছে এই মঞ্চ। অনেকেই নিজেদের গায়ক/গায়িকা হবার স্বপ্ন পুরণ করেছে এই মঞ্চে এসেই। আর এবার ইন্ডিয়ান আইডল সিজেন ১২ এর মঞ্চেও দেখা যাচ্ছে আবারও এক স্বপ্ন পূরণের গল্প। এবারের ইন্ডিয়ান আইডলের প্রতিযোগীদের মধ্যে ইতিমধ্যেই বেশ জনপ্রিয় হয়ে পড়েছে পবনদ্বীপ (Pawandeep), অরুণিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal) থেকে শুরু করে আরো অনেকে।

নিজেদের দুর্দান্ত গানের দক্ষতা দিয়ে বারবার দর্শকের মন্ত্রমুগ্ধ করেছেন এই সমস্ত প্রতিযোগীরা। তবে এবার ইন্ডিয়ান আইডলের মঞ্চে অরুণিতা ও পবনদ্বীপের জুটি বাকি প্রতিযোগীদের তুলনায় অনেকটাই বেশি জনপ্রিয় হয়ে উঠেছে। বনগাঁর একটি মধ্যবিত্ত পরিবারের মেয়ে অরুণিতা। ছোট থেকেই ছিল গানের প্রতি ভালোবাসা। সেই ভালোবাসার টানেই গান শেখ আর প্রতিষ্ঠিত গায়িকা হবার স্বপ্ন দেখা।

ইন্ডিয়ান আইডলের মঞ্চে আসার আগে অরুণিতা জি বাংলার সারেগামাপা লিটল চ্যাম্পস অনুষ্ঠানেও ভাগ নিয়েছিল প্রতিযোগী হিসাবে। সেখানে বিজয়ী হয়েছিল অরুণিতা, এরপর স্বপ্ন পূরণের লক্ষেই ইন্ডিয়ান আইডল ১২ এর প্রতিযোগী হিসাবে মুম্বাইতে পারি। বর্তমানে সেরা পাঁচ জনের মধ্যে রয়েছে অরুণিতা। আর ইডিমধ্যেই প্রতিষ্ঠিত গায়িকা হবার স্বপ্ন পূরণ হয়ে গিয়েছে অরুণিতার।

 

View this post on Instagram

 

A post shared by Himesh Reshammiya (@realhimesh)

বিখ্যাত হয় হিমেশ রেশমিয়া অরুণিতা ও পবনদ্বীপজুটির গলায় প্রথম গানের অ্যালবাম রিলিজ করেছেন। অ্যালবামের নাম ‘হিমেশ কি দিলসে’। সেখানে হিমেশের লেখা ও সুর দেওয়া গান ‘তেরি উমিদ’ গাইতে দেখা যাচ্ছে অরুণিতা ও পবনদ্বীপকে। হিমেশ নিজেই সোশ্যাল মিডিয়াতে এই খুশির খবর শেয়ার করেছেন। গানের অ্যালবামের একটি ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তিনি। যেটা ব্যাপকভাবে ভাইরাল হয়ে পড়েছে।

Related Articles

Back to top button