খবরবিনোদনসিনেমাসিরিয়াল

অভিনয়কে ইতি জানালেন অরুণা ইরানি! হটাৎ কেন এমন সিদ্ধান্ত, নিজেই জানালেন অভিনেত্রী

হিন্দি অভিনয় জগতের বিখ্যাত অভিনেত্রী অরুণা ইরানি (Aruna Irani)। বলিউড থেকে শুরু করে হিন্দি সিরিয়ালে দীর্ঘদিন ধরে কাজ করে অনেক প্রশংসা পেয়েছেন অভিনেত্রী। সুপার হিট ছবি থেকে জনপ্রিয় হিন্দি মেগা সিরিয়ালে  তাকে দেখে অভ্যস্ত দর্শকেরা। কিন্তু সম্প্রতি অভিনয় থেকে নিজেকে আলাদা করার সিদ্ধান্ত নিয়েছেন অরুণা ইরানি। কিন্তু হটাৎ কেন এই ধরণের সিধান্ত নিলেন তিনি এই প্রশ্নই জাগছে নেটিজেনদের মনে।

বর্তমানে ৭৫ বছর পেরিয়েও দিব্যি  অভিনয় করছিলেন তিনি। তার অভিনয়ের দক্ষতাও প্রশংসিত হয়েছে প্রায় সর্বত্রই। তাহলে কেন এমন সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী? এই প্রশ্নের উত্তর নিজেই জ্বালালেন অরুণা ইরানি। বর্তমানে অভিনয় জগতের থেকে অনেকটাই দূরে সরিয়ে নিয়েছেন তিনি। যার প্রধান কারণ হল করোনা মহামারী। মহামারীর ভয়েই মূলত নিজেকে অভিনয়ের থেকে দূরে রাখার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

অভিনেত্রীর মতে, যতদিন না করোনা পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে ততদিন নিজেকে আলাদাই রাখতে চাইছেন তিনি। আসলে অভিনেত্রী হবার পাশাপাশি তারও একটা পরিবার রয়েছে। বর্তমানে পরিবারকেই সময় দেওয়া উচিত বলে মনে করছেন অভিনেত্রী। একে মহামারীর ভয় তারপর কাজে বেরোলে পরিবারের বাকিরাও চিন্তিত হয়ে পড়েন। তাই সব বুঝেই নিজেকে কাজের থাকে আলাদা করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

তবে কি আর ফিরবেন না অভিনয়ে? এই প্রশ্নের উত্তরে স্বস্থির খবর রয়েছে দর্শকদের জন্য। আপাতত সাময়িক বিরতিই নিয়েছেন অভিনেত্রী। বছরের শেষের দিকে আবারো কাজে যোগ দিতে পারেন তিনি। লকডাউনে বহুদিন পর ব্যস্ততা সরিয়ে পরিবারের সাথে বেশ কিছুটা সময় কাটাতে পেরেছেন অরুণা। সেটাকেই একটি উপভোগ করতে চান তিনি।

জানা গিয়েছে ইতিমধ্যেই বেশ কিছু কাজের অফার রয়েছে তাঁর হাতে। তবে ডিসেম্বরের আগে কোনো কাজেই রাজি নন তিনি। বলিউডের বিখ্যাত মা চরিত্রের অভিনেত্রী আপাতত পরিবারের সাথেই কিছুটা সময় কাটতে চাইছেন।

Related Articles

Back to top button