ছবিবিনোদনভাইরালসিরিয়াল

শুধুই নয় ম্যাজিক রান্নাও করতে জানে ভুতু, ছোট্ট আর্শিয়ার কান্ড দেখে প্রশংসার ঝড় নেটপাড়ায়

বাংলা সিরিয়ালের ছোট্ট ভুতের কথা মনে আছে নিশ্চই! হ্যাঁ ঠিকই ধরেছেন ‘ভুতু’ সিরিয়ালের কথাই বলছি। এক সময় সমস্ত বাংলা সিরিয়ালের জনপ্রিয়তা ছাপিয়ে গিয়েছিল এই ‘ভুতু’ সিরিয়াল। সিরিয়ালে ছোট্ট ভুতুকে দেখবার জন্য অধির আগ্রহে অপেক্ষা করত ছোট থেকে বড় বাড়ির সকলে। এই ছোট্ট ভুতু অভিনেত্রীর নাম হল আর্শিয়া মুখার্জী (Arshiya Mukherjee)।

সময়ের সাথে সাথে ভুতু আজ অনেকটা বড় হয়ে গিয়েছে। আর ছোট্ট আর্শিয়া সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছে ইতিমধ্যেই। গুটি গুটি পায়ে ভুতুর অনুগামীর সংখ্যা ৫০ হাজার ছুঁই ছুঁই। নিজের জীবনের টুকরো মুহূর্তগুলো সোশ্যাল মিডিয়াতে সকলের সাথে ভাগ করে নেয় সে।

সিরিয়ালে ছোট্ট ভুতু নিজের ম্যাজিক দিয়ে দারুন সমস্ত মজাদার কীর্তি করে বেড়াতো। তবে বাস্তবে ম্যাজিক না জানলেও অবাক করে দেবার মত গুণ কিন্তু রয়েছে আর্শিয়ার। বর্তমানে ক্লাস সিক্সের ছাত্রী আর্শিয়া।  অভিনয়ের পাশাপাশি পড়াশোনাতেও বেশ ভালো সে। আর শুধু পড়াশোনাতেই নয় আরো অনেক গুণ রয়েছে আর্শিয়ার। এই বয়সেই রান্নাও শিখে গিয়েছে সে।

Bhutu ভুতু Arshiya Mukherjee আর্শিয়া মুখার্জী

হ্যাঁ ঠিকই দেখছেন, পড়াশোনার আর খেলা করার বয়সে রান্নাও করতেও শিখে গেছে আর্শিয়া। স্কুলে রান্নার প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিল আর্শিয়া। সেখানে নিজের হাতেই চিকেন বাটার মশলা আর বাটার নান তৈরী করে ফেলেছে সে। আর ছোট্ট হাতের তৈরী খাবার কিন্তু দেখতে একেবারে রেস্তোরার লোভনীয় খাবারের মতোই।

সোশ্যাল মিডিয়াতে নিজের রান্নার ছবি শেয়ার করেছে আর্শিয়া। ছবি শেয়ার করে সে লিখেছে, ‘সেমি ফাইনালে আজ নিজের হাতে বানানো চিকেন বাটার মাসলা আর বাটার নান’। আর্শিয়ার নিজের হাতে তৈরী খাবারের ছবি শেয়ার হতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়েছে। নেটিজেনরা তার প্রশংসায় পঞ্চমুখ হয়ে গিয়েছেন।

ছবিতে চশমা চোখে খাবারের ট্রে হাতে দেখা যাচ্ছে ছোট্ট আর্শিয়াকে। অনেকেই ছবি দেখে পাক্কা রাঁধুনি লাগছে বলেও মন্তব্য করেছেন। প্রসঙ্গত, ভুতু সিরিয়ালের পর দীর্ঘদিন অভিনয়ে দেখা যায়নি আর্শিয়াকে। তবে সম্প্রতি ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’ সিরিয়ালে ছোট্ট মীরার ভূমিকায় দেখা মিলেছে তার

Related Articles

Back to top button