গসিপছবিবিনোদনসিরিয়াল

সকলের প্রিয় ভুতু এখন কৃষ্ণভক্ত, ছোটো মীরাবাঈয়ের রূপে আর্শিয়ার ছবি মন কেড়েছে নেটিজেনদের

ভগবান শ্রীকৃষ্ণের পরম ভক্ত মীরাবাঈ। তাঁর জীবনী নিয়েই শুরু হয়েছে স্টার জলসার (Star Jalsha) নতুন ধারাবাহিক ‘শ্রী কৃষ্ণ ভক্ত মীরা’ (Shree Krishna Bhakto Meera)। এই ধারাবাহিকে শ্রীকৃষ্ণের ভূমিকায় রয়েছেন প্ররাব্ধী সিংহ (Praradhwi Singha)। এছাড়া সিরিয়াল শুরুর আগেই প্রোমোতে মীরার ভূমিকায় ‘আলোছায়া’ ধারাবাহিকের আলো ওরফে দেবাদৃতা বসুকে (Debadrita Basu) দেখানো হয়েছে।

তবে সিরিয়ালে এখন মীরাবাঈ-এর ছোটবেলা দেখানো হচ্ছে। সেখানে ছোট্টো মীরার চরিত্রে অভিনয় করছেন বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘ভুতু’ খ্যাত অভিনেত্রী আর্শিয়া মুখোপাধ্যায় (Arshiya Mukherjee)। ২০১৬ সালে সম্প্রচারিত এই সিরিয়ালে ওমন আদুরে, মায়া জড়ানো মিষ্টি ভূত মন জয় করে নিয়েছিল দর্শকদের।

ভুতু Arshiya Mukherjee as Meerabai

সে সময় এই সিরিয়াল এতটাই জনপ্রিয় হয়েছিল যে পরের বছর অর্থাৎ ২০১৭ সালেই শুরু হয়েছিল ‘ভুতু’-র হিন্দি ধারাবাহিক। সেই সিরিয়ালে অন্যানা অভিনেতারা বদল হলেও কেন্দ্রীয় চরিত্র অর্থাৎ ভুতুর চরিত্রে আর্শিয়াই অভিনয় করেছিলেন। তার ২০১৭ সালেই বাংলা ভুতুর পাট চুকিয়ে মা ও দিদির সাথেই মুম্বই পাড়ি দিয়েছিল আর্শিয়া।

মুম্বইয়ের পাট চুকিয়ে আবার কলকাতায় ফিরে আসে ভুতু ওরফে আর্শিয়া মুখোপাধ্যায়। মুম্বাইয়ে সিরিয়াল শেষ করে পড়াশোনার জন্য তখন আর নতুন প্রজেক্টে কাজ করেনি সকলের প্রিয় আর্শিয়াই। কয়েকটা বিজ্ঞাপন করে কলকাতায় ফিরে আসে সে। এরপর শেষ তাকে জি বাংলার ভানু পেল লটারি সিরিয়ালে মা লক্ষ্মীর চরিত্রে দেখা গিয়েছিলো।

ভুতু Arshiya Mukherjee as Meerabai

এখন অবশ্য ছোট্ট ভুতুর চেহারায় অনেক পরিবর্তন এসেছে। তবে তার মুখের মিষ্টি হাসি এখনও অমলিন। তাই দীর্ঘদিন পর পর্দায় ফিরলেও ছোট মীরার চরিত্রে তার অভিনয় ফের মন জয় করেছে দর্শকদের। এছাড়া সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ থাকেন আর্শিয়া। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। সেখানে দেখা যাচ্ছে সিরিয়ালের সেটে বসে হাতে ফুল নিয়ে সুন্দর করে পোজ দিয়েছেন তিনি। কিন্তু এই ছবির ক্যাপশন কি লিখবেন বুঝতে পারছেন না। তবে ছবি পোস্ট হতেই কমেন্ট বক্সে উপচে পড়েছে ‘মীরা’ ভক্তদের ভালোবাসার বার্তা।

Related Articles

Back to top button