বিনোদনভিডিওসিরিয়াল

এই বয়সে ঠাকুমা হতে পারব না! মাঝপথে মিঠাই ছেড়ে দর্শকদের ক্ষোভের মুখে পিপি অভিনেত্রী অর্পিতা

বাংলা বিনোদন জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন অর্পিতা মুখার্জী (Arpita Mukherjee)। জি বাংলার ‘এই ঘর এই সংসার’ সিরিয়ালে নেগেটিভ চরিত্র দিয়েই অভিনয়ের হাতে খড়ি হয়েছিল তার। যদিও এখন ‘মিঠাই’ (Mithai) সিরিয়ালের হাত ধরে দর্শকমহলে আলাদাই ফ্যানবেস  তৈরি হয়েছে অভিনেত্রীর। হ্যাঁ ঠিকই ধরেছেন কথা হচ্ছে মিঠাই  সিরিয়ালের পিপি অর্থাৎ অপা চরিত্রের অভিনেত্রী সম্পর্কে।

অভিনয়ের শুরু থেকেই নেগেটিভ চরিত্রে অভিনয় করে দর্শকদের কাছে কখনও তিনি হয়ে উঠেছেন ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকের সোনালী আবার কখনও ‘ভাগ্যলক্ষ্মী’ সিরিয়ালের হৈমন্তী হয়ে উঠেছিলেন তিনি। তবে মিঠাই সিরিয়ালে তার অভিনীত এই পজেটিভ চরিত্রটি  ছিল একেবারে অন্যরকম। ‘ছিল’ বলছি কারণ মিঠাইতে আর কোনোদিন অভিনয় করতে দেখা যাবে না তাঁকে।

সদ্য মিঠাই সিরিয়াল থেকে মাঝ পথেই বেরিয়ে এসেছেন  অভিনেত্রী। সম্প্রতি এর কারণ জানিয়ে টলি ফ্যাক্টস  নামে একটি ইউটিউব চ্যানেলে মুখ খুলেছিলেন অভিনেত্রী। সেখান থেকেই জানা গিয়েছে অর্পিতার মিঠাই থেকে এভাবে সরে আসার পিছনে রয়েছে একটা বড়। কারণ আসলে মিঠাইয়ের মৃত্যুর পর ইদানিং ধারাবাহিকে  এসেছে নতুন টুইস্ট।

সিরিয়াল লীপ নেওয়ার সাথে সাথেই অভিনেতা অভিনেত্রীদের লুকে তো বটেই সম্পর্কেও এসেছে বেশ খানিকটা নতুনত্ব। আসলে এখন মিঠাই সিদ্ধার্থের ছেলে শাক্যর  আগমন ঘটেছে মোদক পরিবারে। এর ফলে পি পি থেকে পিসি ঠাম্মির চরিত্রে  অভিনয় করার কথা ছিল অর্পিতার। আর এখানেই আপত্তি ছিল অভিনেত্রীর।কারণ এখনই এই বয়সে এসেই দিদা-ঠাকুমার চরিত্রে অভিনয় করতে চান না তিনি।

এই কারণে মন থেকে না চাইলেও অনেক কষ্ট করে মিঠাই ছাড়ার মত একটা কঠিন সিদ্ধান্ত নিয়েছেন অর্পিতা। যার ফলে এরপর থেকে আর কোনদিনই মিঠাই সিরিয়ালে পিপি চরিত্রটিকে দেখা যাবে না। তবে সেই সাথে অর্পিতা জানিয়ে দিয়েছেন সিরিয়াল ছাড়ার জন্য তার সাথে চ্যানেল কিংবা নির্মাতা অথবা কলাকুশলী কারও সঙ্গে তাঁর কোন বিবাদ নেই।

 

তিনি একেবারে নিজের ইচ্ছায় সিরিয়াল ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন। তা ছাড়াও অভিনেত্রীকে এখন এই মুহূর্তে  দেখা যাচ্ছে গোধূলি আলাপ সিরিয়ালে। সেইসাথে অর্পিতা জানিয়েছেন খুব তাড়াতাড়ি আসছে তার আরও  একটি নতুন সিরিয়াল। তাই আপাতত সেদিকেই মন  দিতে চান অর্পিতা। তবে মিঠাই ছাড়লেও সিরায়ালের নায়ক নায়িকা সিড মিঠাই, দাদু ঠাম্মি থেকে শুরু সকলকে ভীষণ মিস করছেন অভিনেত্রী।

Arpita Mukherjee left Mithai fans got angry

সেইসাথে এদিন পর্দার খুকি জানিয়েছেন এখনও তিনি নিজের অনস্ক্রিন বাবা মায়ের সাথে মাঝে মধ্যেই দেখা করেন। তবে এইভাবে মাঝপথে মিঠাই ছেড়ে দেওয়ায় তাকে নিয়ে দর্শকমহলে তৈরী হয়েছে মিশ্র প্রতিক্রিয়া। অনেকে যেমন তার বিরুদ্ধে খুবই কড়া ভাষায় ক্ষোভ উগরে দিয়েছেন। আবার কেউ কেউ জানিয়েছেন মোদক পরিবারে তার মতো হাসিখুশি প্রাণবন্ত  সদস্যকে খুবই মিস করছেনদর্শক।

Related Articles

Back to top button