খবরবিনোদনভিডিও

‘মহাচোর’ অর্পিতার সঙ্গে চুটিয়ে রোম্যান্স করছেন ‘মহানায়ক’ সোহম! ট্রোল শুরু নেটিজেনদের, রইল ভিডিও

বর্তমানে বাংলার রাজনীতিতে ‘হট টপিক’ হল এসএসসি দুর্নীতি কাণ্ড। আর সেই দুর্নীতির অন্যতম মুখ হলেন টলিউড ইন্ডাস্ট্রির পরিচিত মুখ অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee)। রাজ্যের প্রাক্তন এক মন্ত্রীর ঘনিষ্ঠ এই মডেলের বিলাসবহুল জীবনযাত্রা এখন অনুরাগীদের চর্চার কেন্দ্রে চলে এসেছে। কীভাবে সামান্য একজন মডেল হয়ে এত কোটি টাকা পেলেন, শুরু হয়েছে সেই চর্চাও।

এই মুহূর্তে আলিপুরের মহিলা সংশোধনাগারে দিন কাটাচ্ছেন অর্পিতা। মাস খানেক আগেও যে মডেল-অভিনেত্রীকে সেভাবে কেউ চিনতেন না, আজ তাঁকে নিয়েই চর্চা সকলের মুখে। তবে এবার সেই অর্পিতার সঙ্গেই টলিউডের ‘মহানায়ক’ সোহম চক্রবর্তীর (Soham Chakraborty) চুটিয়ে রোম্যান্সের (Romance) একটি ভিডিও নেটদুনিয়ায় বেশ ভাইরাল হয়েছে।

Arpita Mukherjee and Soham Chakraborty

সোহম এবং অর্পিতার রোম্যান্সের সেই ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই নেটিজেনরা নানান রকমের কমেন্ট করে সেই ভিডিওয় ভরিয়ে দিয়েছেন। কেউ কেউ আবার ‘মহানায়ক’ সোহমের সঙ্গে তাল মিলিয়ে অর্পিতাকে ‘মহাচোর’ তকমাও দিয়েছেন। যা দেখে হাসির রোল উঠেছে নেটপাড়ায়।

একজন যেমন লিখেছেন, ‘মারাত্মক কম্বিনেশন দেখছি। মহানায়ক সোহম, মহাচোর অর্পিতা এবং মহাগায়ক রূপঙ্কর বাগচি’। আর একজন আবার লিখেছেন, ‘সৎ পথে যদি তুমি পরিশ্রম করতে তাহলে তুমিও সোহম দা মহানায়ক হওয়ার পর মহানায়িকার উপাধি পেতে পারতেন’।

এসএসসি দুর্নীতিতে নাম জড়ানোর পর থেকে অর্পিতার একাধিক ভিডিও প্রকাশ্যে এসেছে। কোথাও দেখা গিয়েছে তিনি বিকিনি পরে সমুদ্রতীরে শুয়ে রয়েছেন। আবার অন্য কোথাও দেখা যাচ্ছে, মহানায়ক সোহমের সঙ্গে শাড়ি পড়ে চুটিয়ে রোম্যান্স করছেন।

আসলে সোহম এবং অর্পিতার যে ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে, সেটি ‘জিনাঃ দ্য এন্ডলেস লাভ’ ছবির গান। ২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত সেই ছবিরই গান হল ‘আগুন ছুঁয়েছে মন’। আর এই গানেই রোম্যান্স করতে দেখা গিয়েছে সোহম এবং অর্পিতাকে। সম্প্রতি ভাইরাল হওয়া সেই গানটি গেয়েছেন ‘কেকে বিতর্ক’এ নাম জড়ানো গায়ক রূপঙ্কর বাগচি এবং অন্বেষা দত্তগুপ্ত। ছবিটি পরিচালনা করেছেন সঙ্ঘমিত্রা।

Related Articles

Back to top button