বিনোদনসিরিয়াল

টলি পাড়ায় বিয়ের সানাই! ফড়িং নয় ঈপ্সিতার গলায় মালা দেবে পর্দার অভ্র, রইল বিয়ের দিনক্ষণ

বাংলা টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় জুটি হলেন অর্ণব মুখার্জি অভিনেতা অর্ণব বন্দ্যোপাধ্যায় (Arnab Banerjee) এবং অভিনেত্রী ঈপ্সিতা মুখোপাধ্যায় (Ipshita Mukherjee)। জি বাংলা ‘আলো ছায়া’ সিরিয়ালে একসাথে অভিনয় করেছিলেন তারা। তবে নায়ক নায়িকা হিসাবে নয়, এই সিরিয়ালে অর্ণব ঈপ্সিতা অভিনয় করেছিলেন দেওর-বৌদির চরিত্রে। সেই থেকেই প্রেম শুরু হয় তাদের।

সেসময় তাদের সম্পর্কের গুঞ্জনে টলি পাড়ার অন্দরে কান পাতা দায় হয়ে উঠেছিল। বেশ কয়েকদিন চুটিয়ে প্রেম করার পর জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নং ওয়ানে এসেই নিজের প্রেমের কথা স্বীকার করেছিলেন ঈপ্সিতা । তখনই অভিনেত্রী আভাস দিয়েছিলেন খুব শিগগিরই বিয়েও সারবেন তারা। কথা মতোই কাজ।এরপরেই চলতি বছরের শুরুতে অর্থাৎ জানুয়ারি মাসেই সমস্ত জল্পনাকে সত্যি করে আইনি বিয়ে সেরে নিয়েছেন অর্ণব ঈপ্সিতা ।

সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়ে তারা নিজেরাই জানিয়েছিলেন সেই আইনি বিয়ের কথা। অভিনেতা অর্ণব বর্তমানে স্টার জলসার জনপ্রিয় ‘আলতা ফড়িং’ ধারাবাহিকে নায়কের চরিত্রে অভিনয় করছেন। আর ঈশিতাকে দেখা যাচ্ছে ‘ধূলোকনা’ সিরিয়ালে ফুলঝুরির বৌদিমণির চরিত্রে। এরই মধ্যে শোনা যাচ্ছে, বছর শেষে ডিসেম্বর মাসেই সামাজিক রীতি মেনে বিয়ে সারবেন তারা। ইতিমধ্যেই ঠিক হয়ে গেছে বিয়ের দিনক্ষণ (Wedding Date)। জানা যাচ্ছে  ২ ডিসেম্বরেই বিয়ের পিঁড়িতে বসছেন অর্ণব ঈপ্সিতা।

তবে তারা বিয়ে করবেন মন্দিরে গিয়ে। এ কথা নিজেই সংবাদমাধ্যমে জানিয়েছেন অভিনেতা। আসলে নায়ক নায়িকার বিয়ে বলে কথা তাই  একটু আধটু ফিল্মি স্টাইল থাকবে না তা কি হয়! তাই আর পাঁচজনের মতো ধুমধাম করে বিয়ে নয় অর্ণব ঈপ্সিতার ইচ্ছা অন্য রাজ্যের কোন মন্দিরে গিয়ে বিয়ে করার। কিন্তু সেটা সম্ভব না হওয়ায় বৈদিক নিয়ম ছাড়াই বিয়ে করার ইচ্ছা রয়েছে তাদের। তবে এখনো পর্যন্ত তাদের বিয়ের সাজ পোশাক থেকে শুরু করে খাবার-দাবারের মেনু ঠিক হয়নি কিছুই।

সম্প্রতি আনন্দবাজার অনলাইনে অর্ণব জানিয়েছেন সবার সুবিধার কথা ভেবেই ডিসেম্বরে দু তারিখে বিয়ে করছেন তারা। কারণ হিসেবে তিনি জানিয়েছেন ওই সময় আবহাওয়া ঠান্ডা থাকবে। তাই শীতকাল হওয়ায় কারোর কষ্ট হবে না। অভিনেতা জানিয়েছেন ওই বিশেষ দিনে সকাল সকাল বিয়ে সেরে নেবেন তারা। জানা যাচ্ছে বিয়ের দিন রাতে বর কনে থাকবে ঈপ্সিতার বাড়িতে। আর বৌভাত হবে উত্তর পাড়ায় অর্ণবের বাড়িতে। তাদের বিয়েতে অতিথি তালিকায় থাকবেন কেবলমাত্র কাছের বন্ধুবান্ধব এবং নিকট আত্মীয়-স্বজনরা। সবটাই অত্যন্ত ঘরোয়াভাবে সম্পন্ন হবে বলে জানিয়েছেন অভিনেতা।

Related Articles

Back to top button