‘আলো ছায়া’-র আকাশের পথ চলা শেষ, এবার টিম ‘শ্রীময়ী’-তে নাম লেখালেন অভিনেতা অর্ণব


বাংলা টেলিভিশনের জনপ্রিয় সিরিয়ালের মধ্যে একটি ছিল ‘আলো ছায়া (Aalo Chaya)’। সিরিয়ালে আলোর ভূমিকায় অভিনয় করছিলেন অভিনেত্রী দেবাদৃতা বাসু (Debadriti Basu)। আর আলোর স্বামী অর্ণবের চরিত্রে অভিনয় করছিলেন অভিনেতা অর্ণব ব্যানার্জী (Arnab Banerjee)। গল্পে আলো ও ছায়া নামের দুই বোনের বড় হওয়ার কাহিনী নিয়েই ছিল সিরিয়ালের বিষয়বস্তু। তবে দুজনের মধ্যে আলোকে অনেকেই অবজ্ঞা করেন যা পরে  সমস্যার সৃষ্টি করে। এই সমস্যা ও তার থেকে বেরিয়ে আসা নিয়েই কাহিনী।

সম্প্রতি শেষ হয়েছে ‘আলো ছায়া’ সিরিয়াল। প্রিয় সিরিয়াল শেষ হয়ে যাওয়ায় অনেক দর্শকদেরই খারাপ লেগেছে। পছন্দের চরিত্র বা অভিনেতাদের যে আর সন্ধ্যা হলেই দেখতে পাবেন না টিভির পর্দায়। তবে এবার যে খবরটা আপনাদের দেব সেটা হয়তো দর্শকদের জন্য বেশ খানিকটা খুশির খবর।

এবার ‘শ্রীময়ী’ সিরিয়ালে দেখা যাবে ‘আলো ছায়ার’ আকাশকে অর্থাৎ অভিনেতা অর্ণবকে। শ্রীময়ী সিরিয়ালটি বাঙালি দর্শকদের জনপ্রিয় সিরিয়ালের মধ্যেই আরেকটি। টিআরপির দিক থেকেও বেশ ভালো পারফর্মেন্স শ্রীময়ীর। বাকি সিরিয়ালদের বিগত বেশ কিছুদিন ধরে ভালো টেক্কা দিচ্ছে শ্রীময়ী। এবার লীনা গঙ্গোপাধ্যায়ের সিরিয়ালে নতুন এন্ট্রি হতে চলেছে অর্ণবের।

যেমনটা জানা যাচ্ছে ধারাবাহিকে শ্রীময়ীর মেয়ে দিথির বিপরীতে দেখা যাবে অর্ণব ব্যানার্জীকে। মনে করা হচ্ছে শ্রীময়ীর গল্পে হয়তো নতুন মোড় আসতে চলেছে। যে কারণেই হয়তো গল্পে নতুন চরিত্রের এন্ট্রি। এখনো পর্যন্ত অবশ্য এন্ট্রি নিতে দেখা যায়নি অর্ণবকে, তবে আশা করা হচ্ছে শীঘ্রই দেখা যাবে তাকে।

প্রসঙ্গত, আলো সিরিয়াল বন্ধ হবার কারণে দর্শকদের একাংশের মন খারাপ হয়েছে তা আগেই বলেছি। কিন্তু সিরিয়ালের টিআরপি খুব একটা সন্তোষজনক ছিল না বিগত বেশ কিছুদিন ধরেই। সেই কারণেই বন্ধ হতে হয় এই সিরিয়ালটিকে।


Like it? Share with your friends!

632
3 shares, 632 points