গসিপবিনোদনসিরিয়াল

ডুবে ডুবে জল খাচ্ছিলেন অনেকদিনই! প্রকাশ্যে অর্ণব-ইপ্সিতার প্রেম, কবে বিয়ে করছেন তারা?

বেশ অনেক দিন হল আলোছায়া ধারাবাহিকটি শেষ হয়েছে। তবে আলোছায়া ধারাবাহিকটি কিন্তু দর্শকদের বেশ অনেক কিছুই উপহার দিয়ে গেছে। এই ধারাবাহিক থেকেই দর্শকরা উপহার পেয়েছে অনেকগুলি ভালো জুটি। ‘আলো-আকাশ’ জুটি এবং ‘ছায়া ও দীপজয়’ জুটি দর্শকদের বেশ মনে ধরেছিল।

তবে এই ধারাবাহিক করতে গিয়েই নিজের বাস্তব জীবনের মনের মানুষকে খুঁজে পেয়েছেন ‘আলো ছায়া’র নায়ক আকাশ ওরফে অর্নব ব্যানার্জি। তিনি প্রেমে পড়েছেন ধারাবাহিকে তার বৌমমণি ইপ্সিতা মুখার্জির।

অর্নব ইপ্সিতার প্রেম আজকের নয়, অনেক দিন ধরেই ডুবে ডুবে জল খাচ্ছিলেন এই তারকা জুটি। যদিও এখনো তারা দুজনেই জনমাধ্যমে নিজেদের প্রেম নিয়ে মুখে কুলুপ এঁটেই বসে রয়েছেন। তবে তারা যে প্রেম করছেন তা বুঝতে আর কারোরই বাকি নেই। আলো ছায়া ধারাবাহিকে অভিনয় করার সময় কাল থেকেই প্রেম করছেন তারা।

জানা যাচ্ছে, খুব শিগগিরই গাঁটছড়া বাঁধতে চলেছেন অর্ণব-ইপ্সিতা। হয়ত আগামী বছরেই সাত পাক ঘুরে ফেলবেন তারা। কিন্তু সবটাই নিরতভর করছে করোনা পরিস্থিতির উপর৷

বর্তমানে কেরিয়ারের বেশ ভালো সময়েই আছেন অর্ণব।‘আলো ছায়া’-র পরপরই লীনা গঙ্গোপাধ্যায়ের জনপ্রিয় ধারাবাহিকে যোগ দেওয়া অন্তত সেই ইঙ্গিতই করছে! ধারাবাহিকে ঐশি ভট্টাচার্য ওরফে শ্রীময়ী সেনগুপ্তের মেয়ে দিথি সেনগুপ্তের বিপরীতে দেখা যাচ্ছে অর্ণবকে। ধারাবাহিকে নতুন চরিত্রের প্রবেশ বেশকিছু টুইস্ট আর টার্ন নিয়ে এসেছে। অন্যদিকে সেই সুবর্ণলতা, রানি রাসমণী থেকে আলোছায়া গত কয়েক বছর ধরেই কেরিয়ারের গ্রাফ তরতরিয়েই এগোচ্ছে ইপ্সিতার।

Related Articles

Back to top button