গানবিনোদনভাইরালভিডিওসিরিয়াল

অভিনয়ের সাথে দুর্দান্ত গানও জানে মিঠাই সিরিয়ালের ধারা, রইল অর্কজার মুগ্ধ করা গানের ভিডিও

টলিপাড়ার জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী অর্কজা আচার্য্য (Arkoja Acharyya)। ষ্টার জলসার জনপ্রিয় সিরিয়েল ‘ওগো নিরুপমা’ তে মূল চরিত্র নিরূপমার ভূমিকায় দেখা গিয়েছিল তাকে। তবে সিরিয়ালটি গতমাসের শুরুতেই শেষ হয়ে গিয়েছে। এদিকে সম্প্রতি আবারো টেলিভিশনে ফিরেছেন অর্কজা। জি বাংলার মিঠাই সিরিয়ালের হাত ধরে আবারো পর্দায় ফিরেছেন অভিনেত্রী। তবে শুধুই যে অভিনয় তা কিন্তু নয় অভিনয়ের সাথে দুর্দান্ত গানও জানেন অর্কজা।

মিঠাই সিরিয়ালে একদিকে তোর্সা হাজির হয়েছে বাড়ির বড় বৌ হিসাবে। অন্যদিকে নিপা আর রুদ্রদার মাঝে তৃতীয় ব্যক্তির প্রবেশ ঘটেছে। রুদ্রদার ব্যাচ মেট তথা আইপিএস অফিসার ধারা হিসাবে প্রবেশ করেছে অর্কজা। যদিও ধারাকে একেবারেই সহ্য করতে পারছেন না নিপা। কারণ তার ধারণা ধারাদি তার আর রুদ্রদার প্রেমের মাঝে বাধা হয়ে দাঁড়াচ্ছে।

সেই যায় হোক না কেন, সিরিয়ালে নিজের অভিনয় দিয়ে যেমন দর্শকদের মুগ্ধ করেছেন অর্কজা তেমনি দারুন গান করতে পারেন অভিনেত্রী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি গানের ভিডিও শেয়ার করেছে অর্কজা। যেখানে ‘ওগো দুখ জাগানিয়া তোমায় গান শোনাব’ গানটি গাইতে দেখা যাচ্ছে তাকে। নীল রঙের একটি কুর্তি পরে বাড়িতেই এই গান রেকর্ড করে শেয়ার করেছেন অভিনেত্রী।

তার গানের গলা শুনে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। ভিডিও দেখে কমেন্ট বক্সে প্রশংসায় ভড়িয়েছেন অনেকেই। অভিনয়ের পাশাপাশি যে এত সুন্দর গানের গলা রয়েছে অর্কজার তা জেনে দারুন খুশি ফ্যানেরা। ভিডিওটি বেশ ভাইরাল ও হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ‘ওগো নিরুপমা’ তে অভিনয়ের জেরে আগে থেকেই বেশ পরিচিতি হয়েছিল। তবে এবার অভিনেত্রীর সাথে গায়িকার ট্যাগটাও জুড়ে গেল অর্কজার নামের সাথে।

প্রসঙ্গত, সিরিয়ালে অভিনয়ের আগে মডেলিং করতেন অর্কজা। সেখান থেকেই সিরিয়ালের অডিশন, প্রথম সিরিয়াল ছিল ‘ওগো নিরুপমা’। আসল সৌন্দর্য থাকে মানুষের মনের মধ্যে, যেটা সিরিয়ালের কাহিনী দিয়ে বোঝানো হয়েছিল। সিরিয়ালের আবির ও নিরুপমার জুটির ভক্ত সংখ্যা বেশ বড়।

Related Articles

Back to top button