বিনোদনসিরিয়াল

‘মিঠাই’ থেকেই পেয়েছেন বিপুল জনপ্রিয়তা! লিড রোলে সুযোগ পেতেই সিরিয়াল ছাড়লেন এই অভিনেত্রী

ঘড়ির কাঁটায় রাত ৮ বাজতেই বাংলার ঘরে ঘরে চলতে একটাই সিরিয়াল তার নাম ‘মিঠাই’ (Mithai)। সব কাজ গুটিয়ে সবাই মিলে বসে পড়েন বাঙালিয়ানায় ভরপুর মনোহরার মোদক পরিবারের জমাটি গল্প দেখতে। সিরিয়ালে নায়ক নায়িকা সিড মিঠাই মানেই দর্শকদের নয়নের মণি। এছাড়াও মিষ্টি এই ধারাবাহিকে রয়েছে একাধিক জনপ্রিয় চরিত্র।

যাদের মধ্যে অন্যতম হলেন আই পি এস অফিসার বসুন্ধরা চরিত্রের অভিনেত্রী অর্কজা আচার্য (Arkoja Acharyya)। অল্প দিনেই মনোহরার মোদক পরিবারের ঘরের মেয়ে হয়ে উঠেছিলেন তিনি। নিপা আর রুদ্রকে কাছাকাছি আনতেই রাতুল, রাজীবের বোন হয়ে সিরিয়ালে এন্ট্রি নিয়েছিলেন আইপিএস অফিসার বসুন্ধরা। রুদ্র যে মনে মনে তাকে পছন্দ সে কথা নিজের মুখে জানালেও অন্য একজনকে আগেই কথা দিয়ে ফেলায় মুখের ওপর সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছিল ধারা।

এখন পরিস্থিতি বদলে গিয়েছে। পুলিশ নিপার প্রেমেই হাবুডুবু খাচ্ছে রুদ্র। আর সেইসাথে এখন ধীরে ধীরে ধারা চরিত্রের গুরুত্ব ফুরিয়ে আসছে সিরিয়ালে। তাই এই পরিস্থিতিতে আগে ভাগেই সিরিয়াল থেকে বিদায় নিচ্ছেন ধারা অভিনেত্রী অর্কজা আচার্য। হ্যাঁ ঠিকই শুনছেন এবার থেকে আর কোনো দিন মিঠাই সিরিয়ালে দেখা যাবে না অর্কজা কে।

Arkoja Acharya

বিগত বেশ কিছু দিন ধরেই সিরিয়ালে দেখা যাচ্ছিল না অর্কজাকে। সেই থেকেই জল্পনা তৈরি হচ্ছিল। এবার নিজের মুখেই অভিনেত্রী অর্কজা জানিয়েছেন খুব শিগগিরই নতুন সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করবেন তিনি। জানা যাচ্ছে স্টার জলসার ‘ওগো নিরুপমা’ (Ogo Nirupama)-র পর এবার খুব তাড়াতাড়ি আকাশ আটের (Akash 8) নতুন সিরিয়ালে দেখা যাবে অর্কজাকে।

ওগো নিরুপমা Ogo Nirupama Actress Arkaja Acharya

অভিনয়ের বয়স বেশীদিন না হলেও অল্প কয়েকদিনের মধ্যেই বাংলা টেলিভিশন জগতের অন্যতম পরিচিত মুখ হয়ে উঠেছেন অর্কজা আচার্য । ‘মিঠাই’ ধারাবাহিকে আইপিএস অফিসার (IPS Officer) বসুন্ধরা (Basundhara)ওরফে ধারা চরিত্রে অভিনয় করেই বিপুল জনপ্রিয়তা পেয়েছেন তিনি। মনোহরার মোদক পরিবারের অনান্য সদস্যদের মতোই অল্প দিনেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন মিঠাইরানির পুলিশ দিদি। তাই এবার থেকে তাকে আর দেখতে না পাওয়া যাওয়ায় ভীষণ মন খারাপ দর্শকদেরও।

Related Articles

Back to top button