বিনোদনভিডিওসিরিয়াল

চ্যানেল নিয়ে কোনো বাছ-বিচার নেই! মিঠাই ছেড়ে জানালেন ধারা অভিনেত্রী অর্কজা

বাংলা সিরিয়ালপ্রেমী দর্শকদের ঘরে ঘরে এখন সুখে দুখে মিষ্টিমুখে ‘মিঠাই’ (Mitahi)। তাই প্রতিদিন ঘড়ির কাঁটায় রাত ৮ বাজতেই বাংলার ঘরে ঘরে শুরু হয় এই একটাই সিরিয়াল। হাতের সব কাজ গুটিয়ে বাড়ির সবাই মিলে বসে পড়েন বাঙালিয়ানায় ভরপুর মনোহরার মোদক পরিবারের জমাটি গল্প দেখতে।সিরিয়ালের নায়ক নায়িকা সিড-মিঠাই তো বটেই, সেইসাথে মিষ্টি এই ধারাবাহিকে রয়েছে দর্শকদের একাধিক পছন্দের চরিত্র।

যাদের মধ্যে অন্যতম হলেন মোদক পরিবারের দুই জামাই অর্থাৎ রাজীব রাতুলের দুঃসম্পর্কের বোন তথা আই পি এস অফিসার বসুন্ধরা (Basundhara) চরিত্রের অভিনেত্রী অর্কজা আচার্য (Arkoja Acharyya)। অল্প দিনেই মনোহরার মোদক পরিবারের সদস্য হয়ে উঠেছিলেন ধারা। বলতে গেলে মোদক বাড়ির ছোট মেয়ে নিপা আর আই পি  এস অফিসার রুদ্রকে কাছাকাছি আনতেই সিরিয়ালে এন্ট্রি হয়েছিল ধারার।

বিগত বেশ কিছু দিন ধরেই সিরিয়ালে দেখা যাচ্ছিল না অর্কজাকে। সেই থেকেই তৈরি হচ্ছিল জল্পনা। এছাড়া ইদানিং মিঠাইতে গুরুত্ব হারিয়েছে এই  ধারা চরিত্র। তাই এই পরিস্থিতিতে আগে ভাগেই সিরিয়াল থেকে বিদায় নিয়েছেন ধারা অভিনেত্রী অর্কজা আচার্য। জানা যাচ্ছে খুব তাড়াতাড়ি একটি নতুন সিরিয়ালের মুখ্য চরিত্রে নায়িকা হয়ে ফিরবেন তিনি।

প্রসঙ্গত ইতিপূর্বে আর্কাজাকে স্টার জলসার মতো প্রথম সারির বিনোদনমুলক চ্যানেলের জনপ্রিয় সিরিয়াল ‘ওগো নিরুপমা’-তে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখেছেন দর্শক। পরবর্তীতে জি বাংলার বেঙ্গল টপার মিঠাই সিরিয়ালে অভিনয় করেই বিপুল জনপ্রিয়তা পেয়েছেন অর্কাজা। আর এবার জানা যাচ্ছে গদিনে এই অভিনেত্রীকে দেখা যাবে আকাশ ৮ (Akash 8) আসন্ন সিরিয়াল ‘শ্রেয়সী’ (Shryeoshi)-তে। এদিন আসন্ন ধারাবাহিকের বউ সাজের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করেছেন অভিনেত্রী।

জানা যাচ্ছে সাহিত্যিক সুবোধ ঘোষের লেখা গল্প অবলম্বনেই তৈরী হতে চলেছে এই ধারাবাহিক। তবে ক্যারিয়ারের শুরুতে স্টার জলসা এবং জি বাংলার মতো বড়-বড় দুটি চ্যানেলের সাথে কাজ করার পর এবার সান বাংলায় মুখ্য চরিত্রে অভিনয় করে অনেকেই বলছেন চ্যানেল নিয়ে অভিনেত্রীর কোনো বাছ-বিচার নেই। এ প্রসঙ্গে অভিনেত্রী নিজে স্পষ্ট জানিয়েছেন এই বিষয়ে অভিনেত্রীর স্পষ্ট জানিয়েছেন “আমি যদি ভালোবেসে কোনো কাজ পছন্দ করি তাহলে সে যেই চ্যানেলেই হোক না কেন আমি সেখানে কাজ করতে রাজি।” এরইমধ্যে শোনা যাচ্ছে জি বাংলার সাথে চিরকালের জন্য সম্পর্ক ঘুচিয়েছেন অর্কজা। তবে সমস্ত জল্পনায় জল ঢেলে অভিনেত্রী জানিয়েছেন আগামী দিনে জি বাংলাও যদি তাকে কোনো সুযোগ দে তাহলে তিনি আবার সেখানেও অভিনয় করবেন।

Related Articles

Back to top button