গসিপবিনোদনভিডিওসিরিয়াল

সত্যিই ভেঙেছে অর্কজা-বিশ্ববসুর সম্পর্ক, দিদি নং ১ এর মঞ্চে জানালেন ভাঙ্গনের আসল কারণ


বাংলা টেলিভিশন জগতের এক নতুন মুখ হলেন অর্কজা আচার্য (Arkoja Acharya)। ইতিমধ্যেই স্টার জলসায় শেষ হয়েছে তাঁর সিরিয়াল ‘ওগো নিরুপমা'(Ogo Nirupama)। দিনের পর দিন এই সিরিয়ালের টিআরপি তলানিতে গিয়ে ঠেকেছিল। যার জেরে একপ্রকার বাধ্য হয়েই নির্মাতারা ধারাবাহিকটি বন্ধ করার সিদ্ধান্ত নেন। এপ্রসঙ্গে কিছুদিন আগেই সিরিয়ালের নায়িকা অর্থাৎ অর্কজা আচার্য তখন জানিয়েছিলেন যে মানসিকভাবে এখনই ধারাবাহিকটিকে বিদায় জানাতে তিনি প্রস্তুত নন।

সম্প্রতি জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’(Didi No 1) এর মঞ্চে এসেছিলেন তিনি। সেখানেই এই শোয়ের সঞ্চালিকা রচনা ব্যানার্জীর সঙ্গে গল্পের ছলে অর্কজা জানিয়েছেন নিজের অভিনয় জীবনের স্ট্রাগল থেকে শুরু করে ব্যাক্তিগত জীবনের চাওয়া পাওয়ার নানান খুঁটিনাটি। এদিন দিদি নাম্বার ওয়ানের মঞ্চে অর্কজা জানান তিনি যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ছিলেন। সেখানে পড়াকালীনই বন্ধুরা মিলে ‘গুজব’ নামে একটি নাটকের দল বানিয়েছিলেন সেসময়। ওই গ্রুপের হাত ধরেই বিভিন্ন জায়গায় শো করেছেন বলে জানান অভিনেত্রী।

বিশ্বাবাসু বিশ্বাস Biswabasu Biswas

এদিন কথায় কথায় তিনি জানান টালিগঞ্জের ষ্টুডিও পাড়ার মেয়ে তিনি। বাড়ির চারপাশে স্টুডিও থাকায় ছোট থেকেই তাঁর ইচ্ছে ছিল অভিনয় করবেন। তাই কলেজে পড়াকালীনই নাটকের পাশাপাশি বিভিন্ন ধারাবাহিকের জন্য অডিশন দিতে শুরু করেছিলেন তিনি। তবে পুরনো কথা বলতে গিয়ে অভিনেত্রী জানান টলিউডে কাজ পাওয়া খুব কষ্টকর। পাঁচ বছর ধরে কাজ পাওয়ার জন্য লড়াই করতে হয়েছে তাঁকে। তাই বারবার রিজেক্টেড হতে হতে একসময় হতাশ হয়ে ভেবেছিলেন অভিনয় ছেড়ে দেবেন। কিন্তু ঠিক সেই সময়েই ‘ওগো নিরুপমা’ ধারাবাহিকের জন্য সিলেক্ট হন অর্কজা। তবে ভবিষ্যতে সিরিয়াল ছাড়াও সিনেমা এবং ওয়েব সিরিজেও অভিনয় করার ইচ্ছা প্রকাশ করেছেন অভিনেত্রী।

তবে অভিনয়ের পাশাপাশি ঘুরতেও দারুন ভালবাসেন অভিনেত্রী। এপ্রসঙ্গে তিনি বলেন ‘আমার পায়ে চাকা লাগানো আছে। বছরে অন্তত তিনবার আমাকে পাহাড়ে পাওয়া যেত।’ শুধু তাই নয় এদিন অভিনেত্রী জানান এরমধ্যে তিনি একাই গিয়ে ইউরোপ ট্রিপ করে এসেছেন। সেই ট্রিপে অন্যতম ডেস্টিনেশন ছিল সুইজারল্যান্ড। তখনই সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায় প্রশ্ন করেন, সুইজারল‍্যান্ডের রোম‍্যান্টিক পরিবেশে পাশে কোনও মানুষকে নিয়ে ঘোরার কথা মনে হয়নি অর্কজার? যদিও অর্কজা বলেন, এখন তাঁর জীবনে কেউ নেই।

উল্লেখ্য কিছুদিন আগেই সংবাদমাধ্যমে অর্কজার সাথে বিচ্ছেদের কথা জানিয়েছিলেন রানি রাসমণি সিরিয়ালের ভূপাল ওরফে বিশ্ববাসু বিশ্বাস (Bishwabasu Biswas)। আর এদিন দিদি নাম্বার ওয়ানের মঞ্চে সেকথা স্বিকার করে নিয়েছেন অর্কজাও। তবে সেইসাথে এদিন তিনি নিজের এক বিশেষ ইচ্ছার কথা প্রকাশ করে জানান তিনি বিদেশে সেটেল করতে চান। লম্বা বিদেশি বয়ফ্রেন্ড চাই তাঁর। তখন রচনা মজা করে বলেন, যে ছিল সে তো বিদেশি ছিল না,তাই রিজেক্ট হয়ে গেছে। সেইসাথে এদিন অর্কজা বলেন খ্রিস্টান বিয়ে, সাদা ওয়েডিং গাউনের প্রতি তাঁর ফ্যান্টাসি রয়েছে। আর ওই গাউন পরে বিয়ে করার জন্যই এখন থেকে অল্প খান তিনি।

Related Articles

Back to top button