গসিপবিনোদন

বৌকে ডিভোর্স দিয়ে মেয়ের হাঁটুর বয়সী মেয়েকে করেছিলেন গর্ভবতী! কেচ্ছায় ভরা অর্জুন রামপালের জীবন

বলিউডের অন্যতম নামী অভিনেতাদের মধ্যে একজন হলেন অর্জুন রামপাল (Arjun Rampal)। তাঁর ‘গুড লুকস’ দেখে মোহিত হয়নি এমন মেয়ে খুঁজে পাওয়া দায়। নব্বইয়ের দশকের তাঁর জনপ্রিয়তা এতটাই ছিল যে, সলমন খান পর্যন্ত পিছনে পড়ে যেতেন। তবে এখন সেই জনপ্রিয়তা খানিক কমলেও, তাঁর ব্যক্তিগত জীবন (Personal life) কিন্তু এখনও একইরকম ‘রঙিন’।

অর্জুন বলিউডের এমন একজন অভিনেতা যিনি নিজের ব্যক্তিগত জীবনের কারণে বারংবার সংবাদের শিরোনামে উঠে এসেছেন। তা সে নিজের বিবাহ বহির্ভূত সম্পর্কই হোক কিংবা মেয়ের বয়সি প্রেমিকাকে গর্ভবতী করে দেওয়া।

Arjun Rampal

‘ওম শান্তি ওম’ খ্যাত এই অভিনেতা বলিউডে পা রাখার আগেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়ে গিয়েছিলেন। ১৯৯৮ সালে নামী মডেল মেহর জেসিয়ার সঙ্গে সাত পাক ঘুরেছিলেন তিনি। তাঁদের দুই কন্যাও রয়েছে। মাহিকা এবং মায়রা। তবে বিয়ের ২০ বছরের মধ্যেই এই তারকা দম্পতির সংসারে ভাঙন ধরে। শেষমেশ ২০১৯ সালে বিচ্ছেদ হয় অর্জুন-মেহরের।

শোনা যায়, অর্জুনের বিবাহ বহির্ভূত সম্পর্কের কারণেই মেহরের সঙ্গে তাঁর সম্পর্ক ভেঙে গিয়েছিল। এক বিদেশি মডেলের সঙ্গে চুটিয়ে প্রেম করছিলেন অভিনেতা। আর তা জানার পরেই ইতি পড়ে যায় তাঁর ২০ বছরের অধিক বিয়েতে।

Arjun Rampal and Mehr Jesia

মেহরের সঙ্গে সম্পর্ক ভাঙার পরেই অর্জুনের সঙ্গে এক বিদেশি মডেলের প্রেমের সংবাদ শোনা যায়। সেই মডেল আর কেউ নন, গ্যাব্রিয়েলা দিমিত্রিয়াদেস। ২০১৮ সাল থেকে সম্পর্কে রয়েছেন তাঁরা। জানিয়ে রাখা প্রয়োজন, গ্যাব্রিয়েলা অর্জুনের থেকে ১৫ বছরের ছোট। ৪৯ বছর বয়সি এই অভিনেতার প্রেমিকার বয়স ৩৪ বছর। শুধু তাই নয়, এই বিদেশি মডেল অর্জুনের সন্তানের মা’ও। বিনা বিয়েতেই বলি অভিনেতার সন্তানের জন্ম দিয়েছেন গ্যাব্রিয়েলা। যা নিয়ে সংবাদমাধ্যমে কম চর্চা হয়নি।

Arjun Rampal and Gabriella

সম্প্রতি ফিল্ম ইন্ডাস্ট্রিতে ২০ বছর সম্পূর্ণ করেছেন অর্জুন। ‘রক অন’ ছবির জন্য জাতীয় পুরস্কার পাওয়া এই অভিনেতাকে এখন বলিউডে খুব একটা সক্রিয়ভাবে দেখা যায় না। তাঁকে শেষবারের মতো ‘ধাকড়’ ছবিতে দেখা গিয়েছিল। অর্জুন অনুরাগীরা আশা করছেন, শীঘ্রই ফের তাঁকে নায়কের ভূমিকায় বড় পর্দা মাতাতে দেখা যাবে।

Related Articles

Back to top button