গসিপবিনোদন

মালাইকা বোম তো কাকিমা অ্যাটম বোম! অর্জুন কাপুরের কাইমার ‘হট’ ছবি দেখে ঘুম উড়ল নেটিজেনদের

বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম চর্চিত কাপলদের মধ্যে একজন হলেন অর্জুন কাপুর (Arjun Kapoor) এবং মালাইকা অরোরা (Malaika Arora)। মাঝেমধ্যেই নানান কারণে নেটিজেনদের চর্চার কেন্দ্রে চলে আসেন দু’জনে। কখনও কারণ হয়, তাঁদের বয়সের ফারাক, আবার কখনও বিয়ের গুঞ্জনের জন্য সংবাদমাধ্যমের শিরোনামে চলে আসেন দুই তারকা।

তবে এবার নিজেদের প্রেমের কারণে নয়, বরং অর্জুনের কাকিমার (Arjun Kapoor’s aunt) শেয়ার করা ছবির কারণে ফের সংবাদমাধ্যমের শিরোনামে চলে এসেছেন এই তারকা জুটি। আসলে সম্প্রতি অভিনেতা সঞ্জয় কাপুরের স্ত্রী নিজের সোশ্যাল মিডিয়ায় কয়েকটি ছবি শেয়ার করেছেন, যা দেখে একেবারে ঘুম উড়েছে নেটিজেনদের।

Maheep Kapoor

সঞ্জয় কাপুর এমন একজন অভিনেতা যাকে নিয়ে চর্চা লেগেই থাকে। কখনও নিজের সিনেমার কারণে চর্চার কেন্দ্রে চলে আসেন, আবার কখনও নিজের ছবির কারণে। এবার অবশ্য নিজের নন। বরং স্ত্রী মাহিপ কাপুরের (Maheep Kapoor) শেয়ার করা ছবির জন্য চর্চার কেন্দ্রে চলে এসেছেন অভিনেতা।

সম্প্রতি মাহিপ নিজের সোশ্যাল মিডিয়ায় বিকিনি পরে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন। যা দেখে ঘুম উড়েছে নেটিজেনদের। তাঁর সৌন্দর্যের কথা অনুরাগীদের অজানা না হলেও, তিনি যে এই বয়সেও এত হট, তা বিশ্বাস করতে পারছেন না নেটিজেনদের একাংশ।

Maheep Kapoor bikini pictures

আসলে সঞ্জয় কাপুর, মাহিপ বেশ কয়েকদিন আগে দুবাই ঘুরতে গিয়েছিলেন। সেই ট্রিপেরই ছবি শেয়ার করেছেন অভিনেতার সহধর্মিণী। আর তা দেখেই বেহুঁশ হওয়ার জোগাড় নেটিজেনদের। অনেকে তো আবার মাহিপের সঙ্গে অর্জুনের প্রেমিকা মালাইকারও তুলনা শুরু করে দিয়েছেন। তাঁদের মতে, বলি সুন্দরীকে হটনেসে যে কোনও দিন হারিয়ে দিতে পারবেন সঞ্জয়ের স্ত্রী। এই বয়সেও মাহিপের যা হটনেস, তার কাছে নাকি ভাইপো অর্জুনের প্রেমিকা একেবারে ফেল!

Malaika Arora

মাহিপের বিকিনি পরিহিত এই ছবি সামাজিক মাধ্যমেও তুমুল ভাইরাল হয়েছে। নেটিজেনরা একের পর এক কমেন্ট করছেন সেখানে। কেউ লিখেছেন, ‘সুন্দরী মেয়ে’। আবার কেউ লিখেছেন, ‘হট’। সব মিলিয়ে মাহিপ নিজের ছবির মাধ্যমে নেটিজেনদের মন জয় করে নিয়েছে।

Related Articles

Back to top button