কারিনার ছেলের ছবি তুলতে দেওয়াল বেয়ে উঠছিল পাপারাৎজি! দেখেই ধমকে দিলেন অর্জুন কাপুর


এবছরের ২১ ফেব্রুয়ারি দ্বিতীয়বার মা হয়েছেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। সাইফ আলী খান (Saif Ali Khan) ও প্রথম পুত্র তৈমুর দুজনেই কারিনা ও সদ্যোজাতকে আনতে গিয়েছিল হাসপাতালে। দ্বিতীয় সন্তানকে নিয়ে নতুন বাড়িতে উঠেছেন কারিনা। দ্বিতীয় বাচ্চার জন্মের পর থেকেই সোশ্যাল মিডিয়াতে উপচে পড়ছে শুভেচ্ছা বার্তা। আর সাথে কারিনার দ্বিতীয় সন্তানকে একটি বার দেখার জন্য উদগ্রীব হয়ে পড়ছে অভিনেত্রীর অসংখ্য ভক্তগণ।

হাসপাতাল থেকে যেদিন বাড়ি ফিরলেন কারিনা সেদিন পাপারাৎজিদের ক্যামেরায় খানিক ধরা পড়েছিল সদ্যজাতের ছবি। তবে তোয়ালে মোড়াছিল সে, তার মাথার চুল ছাড়া আর কিছুই দেখতে পাওয়া যায়নি। বলিউড সেলিব্রিটিরা বর্তমানে নিজেদের সন্তানকে ভূমিষ্ঠ হওয়া মাত্রই প্রকাশ্যে আনতে চাইছেন না। এর আগে বিরাট অনুষ্কাও একই পদ্ধতি অবলম্বন করেছিলেন। এবার কারিনাও তার সদ্যজাতকে নিয়ে একটু সতর্ক রয়েছেন ঠিক সময়ের আগে কিছুতেই দ্বিতীয় সন্তানকে ক্যামেরার সামনে আনতে চাইছেন না।

এদিকে পাতৌদি পরিবারের দ্বিতীয় সন্তানকে দেখতে রীতিমত ভিড় লেগেছে কারিনার বাড়িতে। একে একে বহু বলিউড সেলেব্রিটি গিয়েছেন কারিনার বাড়িতে। করিশ্মা কাপুর, রণবীর কাপুর, অৰ্জুন কাপুর,মালাইকা অরোরা, সারা আলী খান সকলেই কারিনার সদ্যজাতকে দেখে এসেছেন। কিন্তু এবার রাতের বেলায় অর্জুন ও মালাইকার ছবি তুলতে তুলতেই  জবরদস্তি কারিনার বাড়িতে ঢোকার চেষ্টা করল পাপারাৎজি ক্যামেরাম্যান।

কারিনার দ্বিতীয় সন্তানকে একটি বার দেখার জন্য অপেক্ষায় রয়েছে অগণিত ভক্তগণ। তাই প্রায় সারাদিনই কারিনার বাড়ির বাইরে অপেক্ষায় রয়েছে পাপারাৎজিরা। কে কখন আসছে কখন যাচ্ছে এই সমস্ত ভিডিও ও ছবি তারা সোশ্যাল মিডিয়ার পর্দায় তুলে ধরছে। কিন্তু এবার একটু বাড়াবাড়ি হয়ে গেল। অর্জুন কাপুর (Arjun Kapoor) ও মালাইকা (Malaika Arora) কারিনার বাড়িতে প্রবেশের সময় তাদের ছবি তোলার জন্য রীতিমত কারিনার বাড়ির পাঁচিলে উঠে পড়ল পাপারাৎজি।

Arjun Kapoor in Kareena House Viral Video

এই বিষয়টিকে মোটেও ভালোভাবে নেন নি অর্জুন কাপুর। তিনি পাপারাৎজিদের দিকে এগিয়ে এসে তৎক্ষণাৎ পাপারাৎজিদের পাঁচিল থেকে নেমে যেতে বলেন। আর এই গোটা ঘটনার  ভিডিওটিও শেয়ার হয়েছে সোশ্যাল মিডিয়াতে। শেয়ার হবার পর থেকেই ভিডিওটি বেশ ভাইরাল হয়ে পড়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Varinder Chawla (@varindertchawla)


Like it? Share with your friends!

655
655 points