ছবিবিনোদনভাইরালসিনেমা

ক্লিভেজ কিং! মেয়েদের মতো বক্ষভাঁজ দেখে রণবীর সিংয়ের নতুন নাম রাখলেন অর্জুন কাপুর

বর্তমানে বলিউডের প্রথম সারির জনপ্রিয় অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন রণবীর সিং (Ranveer Singh)। অভিনয়ের পাশাপাশি বরাবরই ফ্যাশন নিয়ে নানা ধরনের এক্সপেরিমেন্ট করতে দেখা যায় তাঁকে। মনের মধ্যে লুকিয়ে থাকা নানা ধরনের ইমোশন অনায়াসেই ধরা পড়ে তাঁর পোষাকে। ভারতে তিনিই একমাত্র পুরুষ অভিনেতা যিনি ফ্যাশনে জেন্ডার স্টেরিওটাইপকে বারবার ভাঙার সাহস দেখিয়েছেন।

তার জন্য কখনও স্কার্ট পরেছেন তো কখনও পরেছেন পোল্কা ডটের শার্ট । আবার কখনও কখনও ড্রেসের সঙ্গে বেল্ট পরে তাক লাগিয়ে দিয়েছেন রণবীর। তবে সবটাই করেছেন নিজস্ব লুক বজায় রেখে। আর এইভাবেই বারবার তিনি প্রশ্ন তুলে দিয়েছেন ফ্যাশন নিয়ে জেন্ডার স্টেরিওটাইপের বিরুদ্ধে।

তাই বরাবরই নিজের স্টাইল নিয়ে বেশ সচেতন রণবীর। সোশ্যাল মিডিয়াতেও নিয়মিত অ্যাক্টিভ থাকেন তিনি। সোশ্যাল মিডিয়ায় তাঁর একটা ফটোই যথেষ্ট অনুরাগীদের মনে ঝড় তুলতে। তিনি ছবি পোস্ট করা মানেই কমেন্ট বক্সে উপচে পড়ে অনুরাগীদের বার্তা। তবে শুধু অনুরাগীরাই নয় রণবীর সিংয়ের ফটোতে কমেন্ট করার জন্য মুখিয়ে থাকেন তাঁর সেলিব্রেটি বন্ধু অর্জুন সিং (Arjun Singh)।

ব্যাক্তিগত জীবনে রণবীর-অর্জুনের দোস্তানার গল্প বিটাউনে অজানা নেই কারও। তাঁরা দুজনেই একে অপরের অত্যন্ত ভালো বন্ধু বলে পরিচিত। তাঁদের বন্ধুত্বের সম্পর্ক এতটাই মজবুত যে তাঁরা নিজেদের জন্য রেখেছেন একটি বিশেষ ডাকনাম। কি সেই বিশেষ ডাক নাম? জানা যায় রণবীর এবং অর্জুন উভয়েই একে অপরকে ভালবেসে ‘বাবা’ বলে ডাকেন।

সম্প্রতি রণবীর ইনস্টাগ্রামে তাঁর ফটোশুটের (Photo Shoot) ছবি আপলোড করেছেন। সেই ছবিতে দেখা যাচ্ছে একটি রাজকীয় নীল রঙের ব্লেজার এবং ট্রাউজারের সঙ্গে কালো শার্ট পরে নিজস্ব ভঙ্গিতে পোজ দিয়ে দাঁড়িয়ে রয়েছেন অভিনেতা। এই পোস্টে অসংখ্য ভক্ত এবং শুভাকাঙ্ক্ষীদের কমেন্ট উপচে পড়লেও সকলের নজর কেড়েছে রণবীরের ‘জিগরি দোস্ত’ অর্জুন কাপুরের কমেন্ট। সেখানে তিনি রণবীরের নতুন নাম দিয়ে লিখেছেন ‘ক্লিভেজ কিং’ (Cleavage King)।সেই সাথে জুড়ে দিয়েছেন একটি আগুনের ইমোজি।

Related Articles

Back to top button