রবিঠাকুরের গানের ছোঁয়ায় শুরু হল ভালবাসার নয়া কাহিনি! ঘনিষ্ঠ দৃশ্যে অর্জুন-দর্শনা


সেই উনিশ-কুড়ি পত্রিকা থেকে একের পর এক ওয়েব সিরিজ দর্শনার সৌন্দর্যে মুগ্ধ তার ভক্ত কূল। তাকে রবীন্দ্রনাথের নারী চরিত্র হিসেবে ভাবলেও ভুল হয়না। সম্প্রতি অর্জুন চক্রবর্তীর সঙ্গে একটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন দর্শনা। প্রাণের ঠাকুর রবীন্দ্রনাথের একটি গানকেই নতুন ভাবে উপস্থাপন করতে চলেছেন অরিন্দম চট্টোপাধ্যায়। আর সেই মিউজিক ভিডিওতেই পর্দা ভাগ করে নেবেন টলিউডের দুই হার্ট থ্রব অর্জুন-দর্শনা।

‘মাঝে মাঝে তব দেখা পাই’ রবীন্দ্রনাথ ঠাকুরের অতি জনপ্রিয় একটি গান। ইউটিউব ঘাঁটলে এই গানের অসংখ্য কভার মিলবে। অনেক শিল্পীর গলাতেই এই গান ভাইরাল-ও হয়েছে। এবার সেই গানকেই এসভিএফের হাত ধরে রি-অ্যারেঞ্জ করএ গেয়েছেন অরিন্দম চট্টোপাধ্যায়। আর গানের পাশাপাশি পর্দায় নতুন স্বাদ এনেছেন অর্জুন-দর্শনার এই ফ্রেশ জুটি। প্রেম পর্যায়ের এই গানে ঘনিষ্ঠ দৃশ্যে দেখা যাবে তাদের। ইতিমধ্যেই গানের টিজার নিয়ে হাজির দর্শনা।

https://www.instagram.com/p/CFwKvcnHMpN/?utm_source=ig_embed

রবীন্দ্রনাথের গান মানেই পুরোনো সাজ পোশাক, এই ধারণা ভেঙে একেবারে মডার্ন পোশাকে দেখা গিয়েছে তাদের। কোনো এক রাজবাড়িতে হয়েছে গানটির শ্যুটিং, পরিচালনায় ছিলেন ধ্রুব বন্দ্যোপাধ্যায়। টিজার রিলিজ হতেই অর্জুন-দর্শনার কেমিস্ট্রিতে মুগ্ধ দর্শকমহল। এবার কেবল ২রা অক্টোবর গানটি মুক্তি পাওয়ার অপেক্ষা।


Like it? Share with your friends!

651
651 points