বিনোদনসিরিয়াল

অভিষেকের প্রয়াণ দেখাচ্ছে দিশা! দীর্ঘদিন পর এই ধারাবাহিকের হাত ধরে অভিনয়ে ফিরছেন অর্জুন চক্রবর্তী

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। কর্মব্যস্ত জীবন থেকে অবসর মিলতেই পছন্দের সিরিয়াল দেখতে ভালোবাসেন সকলে। আর দিনে দিনে সিরিয়াল প্রেমীদের মধ্যেও বাড়ছে বাংলা সিরিয়ালের চাহিদা। তাই গতবছর থেকেই একের পর এক নিত্যনতুন সিরিয়ালের পশরা নিয়ে হাজির হয়েছে বিনোদন মূলক চ্যানেল গুলি। এই তালিকায় রয়েছে স্টার জলসার নতুন সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’(Anurager Chonwa)।

নতুন এই সিরিয়ালের মূলমন্ত্র হল, ‘রূপ নয়, গুণ দিয়েই মানুষের আসল বিচার হয়’। এই সিরিয়ালের নায়িকা দীপা (Dipa) চরিত্রে যিনি অভিনয় করছেন অভিনেত্রী স্বস্তিকা ঘোষ। অন্যদিকে পেশায় ডাক্তার নায়ক সূর্যর (Surjo) চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেতা দিব্যজ্যোতি দত্ত। একেবারে বাস্তব চিত্রই ফুটে উঠেছে ধারাবাহিকে, এমনটাই মত অনুরাগীদের। সিরিয়ালে দেখা যাচ্ছে দীপার গায়ের রঙ কালো। কিন্তু তার গুণ রয়েছে অনেক। তবে গায়ের রঙের জন্য কম শুনতে হয় না তাকে।

এবার এই ধারাবাহিকেই আসছে আরও চমক। পাশাপাশি ধারাবাহিক প্রেমীদের জন্য বিশাল সুখবর, ‘অনুরাগের ছোঁয়া’র হাত ধরেই দীর্ঘদিন পর পর্দায় ফিরছেন একসময়ের জনপ্রিয় অভিনেতা অর্জুন চক্রবর্তী। বর্ষীয়ান এই অভিনেতা টলিউডে ব্যাক টু ব্যাক নতুন নতুন ধারাবাহিক উপহার দিয়েছেন।

শেষ দিকে টেলিভিশনেও কাজ করেছিলেন তিনি। তবে বিগত বেশ কিছু বছর তাকে আর পর্দায় দেখা যায়নি।এদিন অনুরাগের ছোঁয়ার নতুন প্রোমো ভিডিও প্রকাশ্যে আসতেই যারপরনাই খুশি সকলে। মনে করা হচ্ছে, ধারাবাহিকে সূর্যের দাদুর চরিত্রে ফিরছেন অর্জুন। তার পা রাখায়, সূর্যর মা লাবণ্যের দাপটেও খানিক আঘাত হানা যাবে আশা করা যাচ্ছে। ইতিমধ্যেই, এই প্রোমো তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button