খবরবিনোদন

করণ জোহরের হাত ধরে মাঠে নামছে দুই নতুন স্টারকিড, নেপোটিজমের জন্য ফের কাঠগড়ায় বলিউড

নেপোটিজম (Nepotism) বিতর্কে বরাবরই সরগরম বলিউড (Bollywood)। বলিপাড়ার একাধিক নামী অভিনেতা, অভিনেত্রী থেকে শুরু করে পরিচালক, প্রত্যেকে এই বিষয়ে নিজেদের মুখ খুলেছেন। অনেকে তো প্রকাশ্যে একহাতও নিয়েছেন জনৈক অনেক পরিচালক, প্রযোজককে। বিশেষত করণ জোহরকে (Karan Johar) তো ‘নেপোটিজমের ধ্বজাধারী’ বলে নেটিজেনদের একাংশ মাঝেমধ্যেই একহাত নিয়ে থাকেন।

তবে তাতে কী! বলিউড তো তারকা সন্তানদের নিয়েই মেতে রয়েছেন। জোয়া আখতারের ‘দ্য আর্চিস’এর হাত ধরে শাহরুখ খানের মেয়ে সুহানা, শ্রীদেবী কন্যা খুশি, অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য বলিউডে পা রাখতে চলেছেন, একথা আগেই শোনা গিয়েছিল। তবে এবার শোনা যাচ্ছে, বলিউডে আরও দু’জন স্টারকিড পা রাখতে চলেছেন। জানা গিয়েছে, নামী পরিচালক এবং ধর্মা প্রোডাকশন হাউসের কর্ণধার করণ জোহরের হাত ধরে বিনোদন দুনিয়ায় পা রাখতে চলেছেন তাঁরা।

Karan Johar

করণ এই মুহূর্তে তাঁর আসন্ন ছবি ‘রকি অউর রানী কি প্রেম কাহিনী’র কাজ করছেন। এই ছবিতে অভিনয় করছেন রণবীর সিং এবং আলিয়া ভাট। আর এই সিনেমার হাত ধরেই এন্ট্রি হয়েছে আরও দুই তারকা সন্তানের।

রণবীর-আলিয়া অভিনীত এই ছবিতে সহকারী পরিচালক হিসেবে যে সইফ আলি খান এবং অমৃতা সিংয়ের পুত্র ইব্রাহিম আলি খান কাজ করছেন, তা আগেই জানা গিয়েছিল। তবে এবার বিভিন্ন প্রতিবেদন থেকে জানা গিয়েছে, এই ছবির মাধ্যমেই বলিউডে পা রাখতে চলেছে মাধুরী দীক্ষিত এবং আরবাজ খানের ছেলে।

Arin Nene and Arhaan Khan

হ্যাঁ, ঠিকই দেখছেন। ‘রকি অউর রানী কি প্রেম কাহিনী’র মাধ্যমে বলিউডে পা রাখতে চলেছেন মাধুরী দীক্ষিতের ছেলে অরিন নেনে (Arin Nene) এবং আরবাজ খানের ছেলে আরহান খান (Arhaan Khan)। তবে অভিনয় নয়, তাঁরাও ইব্রাহিমের মতোই সহকারী পরিচালকের দায়িত্বই সামলাবেন।

এই সংবাদ প্রকাশ্যে আসার পর থেকেই নেটিজেনরা ফের করণকে নিশানা করতে শুরু করে দিয়েছেন। ‘নেপোটিজমের ধ্বজাধারী’ বলে আক্রমণ শুরু করেছেন তাঁকে। তবে ‘কভি খুশি কভি গম’ খ্যাত পরিচালক সেদিকে কান দিতে নারাজ। এবার দেখার ভবিষ্যতে করণের হাত ধরে আর কোন কোন তারকা সন্তান বলিউডে পা রাখেন।

Related Articles

Back to top button