অরিজিৎ সিং এর গানে মাত ৮ থেকে ৮০! ইন্ডিয়ান আইডলের অডিশানেও দারুণ গেয়েছিলেন গায়ক


স্বভাবে খুবই শান্ত এবং ধীরস্থির বলিউডের জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং (Arijit singh)। একাধিক প্রেমের গান গাইলেও তার নিজের প্রেম-কাহিনিতে ছিল অসংখ্য টানাপোড়েন।ছোট থেকেই গানের প্রতি টান অরিজিতের। তার প্রাথমিক সঙ্গীত শিক্ষা শুরু পন্ডিত রাজেন্দ্র প্রসাদ হাজারির কাছে। গান যে তার প্রথম ভালোবাসা তা বলাই বাহুল্য। চোখ বুজে তার গান শুনলেই বোঝা যেই কত দরদ দিয়ে তিনি প্রতিটা শব্দ গান।

Arijit Singh অরিজিৎ সিং

২০০৫ সালে ফেম গুরুকুল নামের একটি রিয়েলিটি শো দিয়েই তার প্রথম বলিউডে অভিষেক। তবে সেখানে জনপ্রিয়তার বিন্দুমাত্র পাননি তিনি, হতে পারেননি বিজয়ী-ও৷ আশিকী-২ (Aashiqui-2) ছবিতে ‘তুম হি হো’ গেয়েই বিপুল জনপ্রিয়তা পান অরিজিৎ। এরপর বলিউড থেকে টলিউড লাগাতার অসংখ্য হিট গান উপহার দিয়েছেন গায়ক।২০১০-১১ নাগাদ সংগীত পরিচালক প্রীতমের বিভিন্ন প্রোজেক্টে কাজ করতে শুরু করেন তিনি।

আর এখন অরিজিৎ সিং এর গান মাত্রই আবেগ, অনুভূতি, ভালোবাসার গান। অরিজিৎ সিং-য়ের নিজস্ব এই স্টাইলের জন্যই আজ তিনি সবার কাছে প্রিয়। অভিজিৎ সিং ব্যক্তিগত জীবনেও বেশ শান্তশিষ্ট।আজকের অরিজিৎ সিং ভীষণ জনপ্রিয় হলেও তার শুরুটা কিন্তু রিয়েলিটি শো দিয়েই। সম্প্রতি নেটপাড়ায় তুমুল ভাইরাল হয়েছে ইন্ডিয়ান আইডলের অডিশনে গাওয়া প্রথম গানটি। ‘আজা মাহিয়া’ গানটি গেয়েই তিনি বিচারকদের মন জয় করে নিয়েছিলেন গায়ক।