গানবিনোদন

মাথায় গামছা মুখে আঁটা মাস্ক! সাধারণ বেশে নিজের গ্রামে ঘুরে বেড়ালেন অরিজিৎ সিং

স্বভাবে খুবই শান্ত এবং ধীরস্থির বলিউডের জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং (Arijit singh)। একাধিক প্রেমের গান গাইলেও তার নিজের প্রেম-কাহিনিতে ছিল অসংখ্য টানাপোড়েন। তাই তার ব্যক্তিগত জীবন বরাবরই প্রচার বিমুখ রাখতে পছন্দ করেন গায়ক। প্রেম থেকে বিচ্ছেদ সবেরই সাক্ষী থেকেছেন তিনি।

শুধু ব্যক্তিগত জীবন নয় সোশ্যাল মিডিয়া থেকেও বেশ সরে সরেই থাকেন গায়ক। তার গানে বুঁদ হয়ে থাকা শ্রোতাদের কাছে অরিজিৎ সিং মানে কেবলমাত্র একটি কন্ঠই। বারংবার তার গানে চোখ বুজে হারিয়ে গিয়েছেন বহু মানুষ।

Arijit Singh অরিজিৎ সিং

২০০৫ সালে ফেম গুরুকুল নামের একটি রিয়েলিটি শো দিয়েই তার প্রথম বলিউডে অভিষেক। তবে সেখানে জনপ্রিয়তার বিন্দুমাত্র পাননি তিনি, হতে পারেননি বিজয়ী-ও৷ আশিকী-২ (Aashiqui-2) ছবিতে ‘তুম হি হো’ গেয়েই বিপুল জনপ্রিয়তা পান অভিজিৎ। এরপর বলিউড থেকে টলিউড লাগাতার অসংখ্য হিট গান উপহার দিয়েছেন গায়ক।

তার ভক্ত সংখ্যা দিনের সাথে পাল্লা দিয়ে ক্রমেই বাড়ছে। এত জনপ্রিয়তা পাওয়া সত্ত্বেও আজও তিনি মাটির টান ভোলেননি, আর সব তারকাদের ভীড়ে তিনি নিতান্তই সহজ এবং সাদাসিধে।

সম্প্রতি নেটপাড়ায় তুমুল ভাইরাল হয়েছে একটি ভিডিও যেখানে অরিজিৎ সিংকে দেখা গিয়েছে একদম সাধারণ বেশে। মাথায় গামছা এবং মুখে মাস্ক এঁটে পায়ে হেঁটেই নিজের গ্রামে হেঁটে বেড়ালেন অভিজিৎ। গ্রামের রাস্তায় মানুষের ভীড়ে মানুষ হয়েই মিশে গিয়েছিলেন অরিজিৎ , কোনোও তারকা হিসেবে নয়।

Related Articles

Back to top button