বিনোদনভাইরালভিডিও

সাধারণ পোশাকে স্কুটি নিয়ে পাড়ার রাস্তায় ঘুরছেন অরিজিৎ সিং! ছবি তোলার জন্য ভিড় জমতেই দিলেন ধমক

অরিজিৎ সিং (Arijit Singh) এর সাধারণ জীবনযাপন নিয়ে নতুন করে বলার কিছুই নেই। তাকে যারা চেনেন তারা জানেন জনপ্রিয়তা আর খ্যাতি কখনোই তাকে ‘তারকা’ করে তুলতে পারেনি, বরং তিনি আপাদমস্তক একজন গান পাগল, শিল্পী মানুষ। সারা বিশ্বে কোটি কোটি ভক্ত তার, তবু নিজের গ্রাম নিজের মাটি মুর্শিদাবাদকে ভোলেননি তিনি। করোনা কালে একাধিকবার মানবিক অরিজিৎ সিং এর দেখা পেয়েছেন মুর্শীদাবাদ বাসী। কখনো অক্সিজেনের জোগাড় তো কখনো আর্তদের বেডের ব্যবস্থা করে দেওয়া যেকোনোও মুশকিলে ত্রাতার ভূমিকায় এগিয়ে এসেছেন তিনি।

তার গানের কথা যদি বলি, রাত হলেই প্রেমিক, প্রেমিকার কানে হালকা আওয়াজে বাজতে থাকে অরিজিৎ সিং (Arijit Singh)-এর গান। এই অরিজিৎ সিং মানেই আবেগের নাম, অরিজিৎ সিং মানেই মন ভালো করা গান। তবে অসংখ্য ব্যর্থতা পেরিয়েই তবে এই জায়গায় পৌঁছাতে পেরেছেন অরিজিৎ। স্বভাবে খুবই শান্ত এবং ধীরস্থির তিনি, গানে যতটা বলতে পারেন মুখে পারেননা।

Arijit Singh

২০০৫ সালে ফেম গুরুকুল নামের একটি রিয়েলিটি শো দিয়েই তার প্রথম বলিউডে অভিষেক। তবে সেখানে জনপ্রিয়তার বিন্দুমাত্র পাননি তিনি, হতে পারেননি বিজয়ী-ও৷ আশিকী-২ (Aashiqui-2) ছবিতে ‘তুম হি হো’ গেয়েই বিপুল জনপ্রিয়তা পান অরিজিৎ। এরপর বলিউড থেকে টলিউড লাগাতার অসংখ্য হিট গান উপহার দিয়েছেন গায়ক।২০১০-১১ নাগাদ সংগীত পরিচালক প্রীতমের বিভিন্ন প্রোজেক্টে কাজ করতে শুরু করেন তিনি। আর এখন তাকে ছাড়া বলিউড বা টলিউডের সংগীত জগত কার্যত অচল।

Arijit Singh

কাজ বাদে, ফুরসৎ পেলেই তিনি চলে আসেন নিজের গ্রামের বাড়িতে৷ ব্যক্তিগত জীবনে জাঁকজমক এক্কেবারে না পসন্দ তাঁর, যাকে বলি এক কথায় তিনি মাটির মানুষ। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যা দেখে আপনি বুঝতেই পারবেন না যে মানুষটা অরিজিৎ সিং। কেননা এত বড় একজন শিল্পী কোনোওরকম দেহরক্ষী ছাড়া সাধারণ পোশাকে স্কুটি নিয়ে ঘুরে বেড়াচ্ছেন গ্রামের রাস্তায়।

পরনে তার সাদা জ্যাকেট আর অতিসাধারণ একটি ট্রাউজার। অরিজিৎকে সামনাসামনি দেখে হতবাক তার অনুরাগীরা, তরিঘরি ছবি তুলতে শুরু করেন গায়কের ভক্তরা। আর এই কান্ড দেখেই বরং ধমক দিতে শুরু করেন তিনি। স্কুটিটি ফের ঘুরিয়ে নিয়ে সোজাসুজি সেই ভক্তদের কাছেই চলে যান তিনি, বলেন “ছবি টবি তুলিস না৷ আমার সাথে ওদিকে চল, এখানে এমন করিস না”। তার এই মিষ্টি বকুনিতে কথাও শোনে তারা৷ এই ভিডিও মন কেড়েছে সকলেরই।

Related Articles

Back to top button