গানছবিবিনোদনভাইরাল

অরিজিৎ সিংকেও ছাড়ল না! স্ত্রীর সাথে অন্তরঙ্গ ছবি ফাঁস হতেই ক্ষোভে ফুঁসছেন ভক্তরা

আট থেকে আশি যেকোনো ভারতীয় সংগীত প্রেমীদের মনের সিংহাসনে রাজ করেন অরিজিৎ সিং। আসমুদ্র হিমাচল গোটা দেশবাসী মুগ্ধ অরিজিৎ সিং-এর গানের  জাদুতে। তবে সকলেই জানেন এত বড় মাপের একজন শিল্পী হয়েও খুবই সাধারণ মানের জীবন যাপনে অভ্যস্ত মুর্শিদাবাদের জিয়াগঞ্জের এই যুবক। খ্যাতির শীর্ষে পৌঁছেও বিলাসিতার লেশমাত্র নেই তাঁর মধ্যে।

তবে শুধু গানের গলাই নয় সেইসাথে অনুরাগীদের কাছে অত্যন্ত আকর্ষণীয় অরিজিৎ সিং-এর ব্যক্তিত্বও। আজ দেশের অন্যতম সেরা গায়ক (Singer) তিনি। কিন্তু তারপরেও অহংকার শব্দটা আজও তাঁর ধারেকাছে ঘেঁষতে  পর্যন্ত পারেনি, এতটাই সাধারণ তিনি। ইতিপূর্বে তাঁর সেই সাদামাটা জীবন যাপনের ছবি সামনে এসেছে একাধিক বার।

Arijit Singh

তাছাড়া বরাবরই নিজের ব্যক্তিগত জীবনকেও লাইমলাইট থেকে দূরেই রাখেন অরিজিৎ।  স্ত্রী কোয়েল (Koel) সহ সন্তানদেরও সেভাবে ক্যামেরার সামনে আনেন না অরিজিৎ। তাদের সাথে সেভাবে ছবিও শেয়ার করেন না গায়ক। তাছাড়া কোনো অনুষ্ঠানে অংশ নিতে দেখা যায় না অরিজিৎ ঘরণীকে। আর এবার সোশ্যাল মিডিয়ায় রাতারাতি ভাইরাল হয়ে পড়ল অরিজিৎ সিং-এর সাথে তাঁর স্ত্রী কোয়েলের ঘনিষ্ঠ মুহূর্ত।

আর প্রিয় গায়কের ব্যক্তিগত জীবনের এমন গোপন মুহূর্ত ভাইরাল হতে দেখা মাত্রই ক্ষোভে ফেটে পড়েছেন অসংখ্য অনুরাগী। কিন্তু অরিজিৎ ভক্তদের রাগের কারণ কি? কি রয়েছে ওই ছবি গুলিতে? সোশ্যাল মিডিয়ায়  ভাইরাল হওয়া ওই ছবিতে দেখা যাচ্ছে  স্ত্রী কোয়েল সিং-এর গালে আদর করে চুমু এঁকে দিচ্ছেন গায়ক। আর এই দৃশ্য দেখেই বেজায় চটেছেন অরিজিৎ সিং-এর অনুরাগীরা।

অরিজিৎ সিং,Arijit Singh,কোয়েল সিং,Koel Singh,ব্যক্তিগত জীবন,Personal Life,চুমু খাওয়ার ছবি,Kissing Photo,ভাইরাল ছবি,Viral Photo,সোশ্যাল মিডিয়া,Social Media,ভক্ত,Fans,ক্ষোভ,Anger

আসলে অরিজিৎ সিং বরাবরই নিজেকে এবং নিজের পরিবারকে প্রচারের আড়ালে রাখতে পছন্দ করেন। তাঁর গলায় স্বয়ং মা সরস্বতীর বাস, তাই মন প্রাণ দিয়ে শুধু গান গেয়ে যান তিনি। বাকিটা ঈশ্বরের আশীর্বাদ। তাই আলাদা করে কোনোরকম পাবলিসিটিরও দরকার পড়ে না তাঁর। আর এই কারণেই এদিন এহেন প্রচারবিমুখ তারকার ব্যক্তিগত জীবনের ছবি প্রকাশ্যে আসতেই ক্ষোভ উগরে দেন অরিজিৎ ভক্তরা।

অরিজিৎ সিং,Arijit Singh,কোয়েল সিং,Koel Singh,ব্যক্তিগত জীবন,Personal Life,চুমু খাওয়ার ছবি,Kissing Photo,ভাইরাল ছবি,Viral Photo,সোশ্যাল মিডিয়া,Social Media,ভক্ত,Fans,ক্ষোভ,Anger

তাই এদিন অরজিতের ফ্যানক্লাবের তরফে শেয়ার করা ওই পোস্টের কমেন্ট সেকশনে গিয়ে কেউ লিখেছিলেন ‘দয়া করে এধরনের ব্যক্তিগত ছবি পোস্ট করবেন না।’ তো কারও দাবি  ‘ব্যক্তিগত ছবি পোস্ট করা ভীষণভাবেই অনুচিত, দয়া করে ডিলিট করুন’।

Related Articles

Back to top button