খবরগানবিনোদন

বাতিল নয়! কলকাতাতেই হচ্ছে অরিজিৎ সিংয়ের লক্ষ টাকার টিকিটের কনসার্ট, রইল পরিবর্তিত স্থানের হদিশ

গিটার হাতে সামনে পারফর্ম করছেন অরিজিৎ সিং (Arijit Singh), সঙ্গীতপ্রেমী মানুষদের আর কী চাই! কখনও তাঁর গলায় শোনা যাবে ‘ঝুমে জো পাঠান’, আবার কখনও ‘বোঝেনা সে বোঝেনা’ গেয়ে শ্রোতাদের মনে ঝড় তুলবেন তিনি। দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে কলকাতায় পারফর্ম (Arijit Singh Kolkata concert) করতে চলেছেন ভূমিপুত্র অরিজিৎ। প্রকাশ্যে এসে গেল ইকো পার্কের বদলে বেছে নেওয়া নতুন ভেন্যুর নামও।

গত কয়েক সপ্তাহ ধরে রাজ্য রাজনীতি উত্তাল অরিজিতের কনসার্ট (Arijit Singh concert) নিয়ে।। গত বেশ কিছুটা সময় উৎকণ্ঠায় কাটানোর পর অবশেষে গায়কের অনুরাগীদের জন্য এল সুখবর। বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হল নতুন ভেন্যু। আগামী ১৮ ফেব্রুয়ারি সেখানেই পারফর্ম করবেন ‘তুম হি হো’, ‘কেশরিয়া’ খ্যাত এই নামী গায়ক।

Arijit Singh

কয়েক মাস আগেই ঘোষণা করা হয়েছিল আগামী ১৮ ফেব্রুয়ারি ইকো পার্কে কনসার্ট করবেন অরিজিৎ। কিন্তু গত মাসে আচমকাই জানা যায়, ইকো পার্কে অরিজিতের কনসার্টের অনুমতি বাতিল করে দিয়েছে হিডকো কর্তৃপক্ষ। শেষমুহূর্তে এমন পরিস্থিতির সম্মুখীন হওয়ায় কপালে হাত পড়ে আয়োজকদের। কারণ ততক্ষণে প্রায় সম্পূর্ণ কনসার্টের টিকিট বিক্রি হয়েগিয়েছে। টিকিটের সর্বোচ্চ মূল্য ছিল ৫০ হাজার টাকা। এত টাকা দিয়ে টিকিট কাটতেও পিছপা হননি অনুরাগীরা।

সব কিছু ঠিক ছিল, কিন্তু এর মধ্যেই ইকো পার্কে ইকো পার্কে কনসার্টের অনুমতি বাতিল করে দেওয়াতেই বাঁধে বিপত্তি। এরপর থেকেই বিকল্প ভেন্যুর খোঁজ করছিলেন আয়োজকরা। অবশেষে শেষ হল সেই খোঁজ। আজ ঘোষণা করা হল নতুন ভেন্যুর।

What arijit singh does with huge earning from live conserts

অরিজিৎ সিংয়ের কনসার্টের আয়োজকদের তরফ থেকে জানানো হয়েছে, আগামী ১৮ ফেব্রুয়ারিতেই গায়কের কনসার্ট হবে। রাজারহাটের ওয়াটার পার্ক অ্যাকোয়াটিকায় আয়োজন করা হবে সেই অনুষ্ঠানের। তবে শুধুমাত্র এই একটি সুখবরই নয়, রয়েছে আরও একটি মন ভালো করে দেওয়ার মতো খবর। এটিই হতে চলেছে গায়কের সবচেয়ে দীর্ঘ (সময়ের দিক থেকে) কনসার্ট। তিন ঘণ্টা ধরে গান গাইবেন তিনি।

Arijit Singh

প্রসঙ্গত, গত মাসে ইকো পার্কে অরিজিতের কনসার্ট বাতিল হওয়ার পর থেকেই উত্তাল ছিল রাজ্য রাজনীতি। বিরোধী দলের অভিযোগ ছিল, KIFF’এর মঞ্চে রাজ্যের মুখ্যমন্ত্রীর সামনে অরিজিৎ ‘রঙ দে তু মোহে গেরুয়া’ গেয়েছেন বলেই বাতিল করা হয় তাঁর কনসার্ট। যদিও শাসকদল এই অভিজুগ উড়িয়ে দিয়েছিল।

ইকো পার্ক থেকে অরিজিতের কনসার্ট বাতিল করার কারণ হিসেবে হিডকোর তরফ থেকে বলা হয়েছিল, বড়মাপের বিনোদনমূলক অনুষ্ঠান আয়োজন করে এর আগে ইকো পার্কের প্রচুর ক্ষতি হয়েছে। অরিজিতের শো’য়েও দারুণ ভিড় হবে। বাড়তি ঝুঁকি সামাল দিতে হবে ইকো পার্ক কর্তৃপক্ষ এবং প্রশাসনকে। এই অবাঞ্ছিত পরিস্থিতি এড়ানোর জন্যই গায়কের কনসার্ট বাতিল করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়।

Related Articles

Back to top button