গানবিনোদন

‘গেরুয়া’ গাওয়াই কাল হয়েছে অরিজিৎ সিং-এর! রইল ইকোপার্কে কনসার্ট বাতিলের আসল কারণ

শীত পড়তেই প্রায় প্রত্যেক বছরেই বিভিন্ন শহর কিংবা শহরতলীতে আয়োজন করা হয় বিভিন্ন মেলা কিংবা কনসার্টের। সম্প্রতি তেমনই সারা দেশজুড়ে ব্যাপক সাড়া ফেলেছে অরিজিৎ সিং এর ইন্ডিয়া ট্যুর। ইতিমধ্যেই দেশের বিভিন্ন শহর ঘুরে ঘুরে কনসার্ট করে সাড়া ফেলেছেন গায়ক। আর সামনের বছরেই ফেব্রুয়ারি মাসে কলকাতায় আসতে চলেছেন জাতীয় স্তরের এই শিল্পী।

যার কন্ঠের যাদুতে মন্ত্রমুগ্ধ গোটা দেশ। কলকাতার ইকোপার্কে অরিজিৎ সিং এর এই কনসার্ট হওয়ার কথা শোনা যাচ্ছে বহুদিন ধরেই। অনেক আগে থেকেই এই শোয়ের টিকিটের অগ্রিম বুকিংও শুরু হয়ে গিয়েছে। অরিজিৎ সিং এর কলকাতা শোয়ের এই টিকিটের দাম নিয়ে ইতিপূর্বে কম চর্চা হয়নি। জানা গিয়েছিল তার এই শো এর টিকিটের দাম ২৫ হাজার থেকে ৫০ হাজারের মধ্যে।

What arijit singh does with huge earning from live conserts

কিন্তু এরই মধ্যে এল এক খারাপ খবর। জানা যাচ্ছে এবার বাতিল হয়ে যেতে বসেছে অরিজিৎ সিং-এর ইকোপার্কের কনসার্ট। প্রসঙ্গত কিছুদিন আগেই ১৫ ই ডিসেম্বর কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে রাজ্যের মুখ্যমন্ত্রীর ডাকে হাজির হয়েছিলেন অরিজিৎ সিং। সেখানে বক্তব্য রাখতে উঠে দর্শকদের অনুরোধে প্রথমে ‘বোঝেনা সে বোঝেনা’র জনপ্রিয় টাইটেল ট্র্যাক গেয়ে শোনান অরিজিৎ।

অরিজিৎ সিং,Arijit Singh,কলকাতা কনসার্ট,Kolkata Concert,ইকো পার্ক,Eco Park,বাতিল,Canceled

আর তারপরেই মঞ্চে উপস্থিত শাহরুখ খানকে সম্মান জানাতে তার সিনেমার ‘গেরুয়া’ গান গেয়ে ওঠেন অরিজিৎ। ভরা মঞ্চে মুখ্যমন্ত্রীর সামনে গেরুয়া গান গাওয়ায়  হয় অরিজিৎ সিং-কে নিয়ে মজার মিমে ভরে গিয়েছিল গোটা স্পেশাল মিডিয়া। এবার সেই প্রসঙ্গ টেনেই ইকোপার্কে অরিজিৎ সিং-এর শো বাতিল হওয়ার সম্ভাবনা নিয়ে নতুন করে শুরু হয়েছে ট্রেলিং। মজা করে অনেকেই লিখছেন এবার গেরুয়া গাওয়ার ফল ভোগ করছেন অরিজিৎ সিং।

Arijit Singh

এতো গেল নেটিজেনদের করা মজার বিষয় কিন্তু ইকো পার্কের শো বন্ধ হওয়ার আসল কারণ হিসেবে জানা যাচ্ছে ইতিমধ্যেই এই শো এর জন্য নেওয়া অগ্রিম ৫ লাখ টাকা আয়োজক সংস্থাকে ফিরিয়ে দেওয়া হয়েছে তাতেই শুরু হয়েছে নতুন সমস্যা। কারণ হিসাবে হিডকোর তরফে বলা হয়েছে অরিজিৎ সিং এর শোতে ইকো পার্কের ব্যাপক জনসমাগমের কথা ভেবে আগেভাগেই তা বাতিল করার সিদ্ধান্ত নেওয়া হচ্ছে। পরিবর্তে উঠে আসছে সায়েন্স সিটি,  মিলন মেলা প্রাঙ্গন, নিকো পার্কের মত জায়গাগুলি।

Related Articles

Back to top button