বিনোদনভাইরালভিডিও

‘টুম্পা’ গানে উত্তাল নেচে বোনের বিয়ের আসর মাতালেন অরিজিৎ সিং! তুমুল ভাইরাল ভিডিও

পিকনিক থেকে শুরু করে পুজো প্যান্ডেল ভাসান থেকে বিয়ে বাড়ি সবেতেই দাপিয়ে বেড়িয়েছে বিখ্যাত আইটেম সং ‘টুম্পা সোনা’ (Tumpa sona)। বাংলার মানুষ মজার ছলে খুব অল্পদিনেই এই গানকে ভীষণ আপন করে নিয়েছেন তা বলাই বাহুল্য। এমন কোনো মানুষ নেই যারা এই গান শোনার পরেও নাচ থেকে বিরত থাকতে পারেন। ইতিমধ্যেই একাধিক তারকাদের এই টুম্পায় নাচের ভিডিও ভাইরাল হয়েছে।

Arijit Singh অরিজিৎ সিং

কিন্তু এবার নিজের বোনের বিয়েতে টুম্পায় নাচলেন বিখ্যাত গায়ক অরিজিৎ সিং। বোনের বিয়ের কারণে সে এখন গ্রামের বাড়িতে, আর সেখানে সে এক্কেবারে গ্রামের ছেলেই। বোনের বিয়েতে দাদার সব দায়িত্বই পালন করেছেন গায়ক। পিঁড়ি ধরা থেকে শুরু করে অতিথি আপায়্যণ কোনোটাই বাদ দেননি তিনি। শেষে জনপ্রিয় টুম্পা গানেও নাচতে দেখা গেল তাকে। আর ইতিমধ্যেই সেই ভিডিও তুমুল ভাইরাল নেটপাড়ায়।

স্বভাবে খুবই শান্ত এবং ধীরস্থির বলিউডের জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং (Arijit singh)। একাধিক প্রেমের গান গাইলেও তার নিজের প্রেম-কাহিনিতে ছিল অসংখ্য টানাপোড়েন। তাই তার ব্যক্তিগত জীবন বরাবরই প্রচার বিমুখ রাখতে পছন্দ করেন গায়ক। প্রেম থেকে বিচ্ছেদ সবেরই সাক্ষী থেকেছেন তিনি।

শুধু ব্যক্তিগত জীবন নয় সোশ্যাল মিডিয়া থেকেও বেশ সরে সরেই থাকেন গায়ক। তার গানে বুঁদ হয়ে থাকা শ্রোতাদের কাছে অরিজিৎ সিং মানে কেবলমাত্র একটি কন্ঠই। বারংবার তার গানে চোখ বুজে হারিয়ে গিয়েছেন বহু মানুষ।

২০০৫ সালে ফেম গুরুকুল নামের একটি রিয়েলিটি শো দিয়েই তার প্রথম বলিউডে অভিষেক। তবে সেখানে জনপ্রিয়তার বিন্দুমাত্র পাননি তিনি, হতে পারেননি বিজয়ী-ও৷ আশিকী-২ (Aashiqui-2) ছবিতে ‘তুম হি হো’ গেয়েই বিপুল জনপ্রিয়তা পান অরিজিৎ। এরপর বলিউড থেকে টলিউড লাগাতার অসংখ্য হিট গান উপহার দিয়েছেন গায়ক। তার ভক্ত সংখ্যা দিনের সাথে পাল্লা দিয়ে ক্রমেই বাড়ছে। এত জনপ্রিয়তা পাওয়া সত্ত্বেও আজও তিনি মাটির টান ভোলেননি, আর সব তারকাদের ভীড়ে তিনি নিতান্তই সহজ এবং সাদাসিধে।

Related Articles

Back to top button