খবরগানবিনোদন

IPL এর ইতিহাসে প্রথমবার, ওপেনিংয়ে ধামাকা করতে আসছেন অরিজিৎ সিং থেকে ক্যাটরিনা

IPL-র মঞ্চে অরিজিতের কনসার্ট, উদ্বোধনী অনুষ্ঠান না দেখলেই মিস! জেনে নিন কোথায়, কখন দেখবেন

এই দিনটির জন্য অপেক্ষা করে বসে থাকেন প্রত্যেক ক্রিকেটপ্রেমী মানুষ। আইপিএল (IPL) মানে শুধুমাত্র একটি টুর্নামেন্ট নয়, এটি অনেকের কাছে আবেগ, ভালোবাসাও। আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষার পরই চলতি আইপিএল ২০২৩’র (IPL 2023) দামামা বেজে যাবে। এক জমকালো, বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে টুর্নামেন্টের মেগা বোধন (IPL 2023 Opening ceremony) হবে আজ।

করোনার প্রকোপ কাটিয়ে ৩ বছর পর ফের স্বমহিমায় ফিরছে আইপিএল। গত ৩ বছর আইপিএলের বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠান হয়নি। তবে এবার সুদে-আসলে সবকিছু ফেরত পাবেন অনুরাগীরা। কারণ ২০২৩ আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে থাকছে একাধিক চমক। ‘মেলোডি কিং’ অরিজিৎ সিংয়ের (Arijit Singh) লাইভ কনসার্ট থেকে শুরু করে ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-রশ্মিকা মান্দানাদের (Rashmika Mandanna) পারফরমান্স- কী নেই এই অনুষ্ঠানে!

IPL 2023, IPL Opening Ceremony, IPL 2023 Opening Ceremony, Arijit Singh and Katrina Kaif

এখন নিশ্চয়ই ভাবছেন, কোথায়, কখন দেখা যাবে এই জমকালো অনুষ্ঠান (IPL opening ceremony)? তাহলে আর চিন্তা করার দরকার নেই। কারণ এই প্রতিবেদনে আইপিএল উদ্বোধনী অনুষ্ঠানের যাবতীয় খুঁটিনাটি তথ্য তুলে ধরা হল। কে কে পারফর্ম করবেন থেকে কোথায়, কখন দেখবেন এই অনুষ্ঠান- সব প্রশ্নের জবাব রইল এখানে।

আইপিএল ২০২৩’র প্রথম ম্যাচে মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস এবং গুজরাট টাইটানস। টস হবে সন্ধ্যা ৭টায়, সাড়ে ৭টা থেকে শুরু হবে ম্যাচ। এর আগে অর্থাৎ সন্ধ্যা ৬টা থেকে শুরু হবে উদ্বোধনী অনুষ্ঠান। অরিজিৎ, ক্যাটরিনা, রশ্মিকা ছাড়াও আজকের অনুষ্ঠানে পারফর্ম করবেন বলিউড এবং সাউথের নামী অভিনেত্রী তামান্না ভাটিয়া এবং বলিউড অভিনেতা টাইগার শ্রফও। গত কয়েকদিন ধরে চলেছে যাবতীয় প্রস্তুতি। এবার শুধু মঞ্চ কাঁপানোর পালা।

IPL 2023, IPL Opening Ceremony, IPL 2023 Opening Ceremony, Tamanna Bhatia and Tiger Shroff

কোথায়, কখন দেখতে পাবেন?

আপনি যদি টিভিতে দেখেন তাহলে স্টার স্পোর্টস নেটওয়ার্কে চোখ রাখতে হবে। উদ্বোধনী অনুষ্ঠানের পাশাপাশি সেখানে আইপিএলের প্রত্যেকটি ম্যাচও দেখা যাবে। অপরদিকে যদি মোবাইলে দেখেন, তাহলে জিও সিনেমা অ্যাপ ইনস্টল করতে হবে। সেখানেই বিনা খরচে দেখতে পারবেন বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠান সহ চলতি আইপিএলের সকল ম্যাচ।

তাই বোঝাই যাচ্ছে, আর মাত্র হাতে গোনা কিছু সময়ের অপেক্ষা। এরপরেই আইপিএল ২০২৩’এর ঢাকে কাঠি পড়ে যাবে। বাইশ গজে ক্রিকেটারদের ঝড় তোলার আগে উদ্বোধনী অনুষ্ঠান মাতাবেন অরিজিৎ, ক্যাটরিনারা। ক্রিকেট এবং গ্ল্যামারের ছোঁয়ায় এই অনুষ্ঠান যে অন্য মাত্রা লাভ করবে তা আর নতুন করে বলে দিতে হয় না।

Back to top button