গানবিনোদনভাইরালভিডিও

মুখে দাঁড়ির চিহ্নটাও নেই! লম্বা চুল হাতে গিটার, অরিজিৎ সিংয়ের পুরোনো ভিডিও আজও ভাইরাল নেটপাড়ায়

স্বভাবে খুবই শান্ত এবং ধীরস্থির বলিউডের জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং (Arijit singh)। একাধিক প্রেমের গান গাইলেও তার নিজের প্রেম-কাহিনিতে ছিল অসংখ্য টানাপোড়েন। তাই তার ব্যক্তিগত জীবন বরাবরই প্রচার বিমুখ রাখতে পছন্দ করেন গায়ক। প্রেম থেকে বিচ্ছেদ সবেরই সাক্ষী থেকেছেন তিনি। তাই হয়তো তার প্রতিটা গান এতটা হৃদয়স্পর্শী।

শুধু ব্যক্তিগত জীবন নয় সোশ্যাল মিডিয়া থেকেও বেশ সরে সরেই থাকেন গায়ক। যে অরিজিৎ সিংয়ের গানে কোটি কোটি শ্রোতারা মন্ত্রমুগ্ধ তিনিই সচরাচর গোপনেই থাকতে ভালোবাসেন। এরকারণ সেলেব্রিটি হলেও একেবারে মাটির মানুষ অরিজিৎ। না আছে কোনো বড়লোকি চাল না আছে কোনো  অহংকার। সাধারণ মানুষে সাথে মিশেই থাকতে পছন্দ করেন অরিজিৎ।

Arijit Singh

২০০৫ সালে ফেম গুরুকুল নামের একটি রিয়েলিটি শো দিয়েই তার প্রথম বলিউডে অভিষেক। তবে সেখানে জনপ্রিয়তার বিন্দুমাত্র পাননি তিনি, হতে পারেননি বিজয়ী-ও৷ আশিকী-২ (Aashiqui-2) ছবিতে ‘তুম হি হো’ গেয়েই বিপুল জনপ্রিয়তা পান অরিজিৎ। এরপর বলিউড থেকে টলিউড লাগাতার অসংখ্য হিট গান উপহার দিয়েছেন গায়ক।২০১০-১১ নাগাদ সংগীত পরিচালক প্রীতমের বিভিন্ন প্রোজেক্টে কাজ করতে শুরু করেন তিনি।

Arijit Singh অরিজিৎ সিং

সেই থেকে আজ পর্যন্ত একাধিক গান গেয়েছেন, যার প্রতিটি  সুপারহিট। তবে সম্প্রতি অরিজিৎ সিংয়ের ছোটবেলা বা শুরুর দিনের একটি পুরোনো ভিডিও বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওতে অরিজিতের একেবারে অন্যরূপ দেখা যাচ্ছে। এখনকার মত একগাল দাঁড়ি নেই। একেবারে পরিস্কার মুখ, সাথে রয়েছে লম্বা চুল। হাতে গিটার নিয়েই সুর তুলেছেন অরিজিৎ।

না নিজের গান নয়, শাহরুখ খান ও রানী মুখার্জীর বিখ্যাত ছবি ‘কাভি আলবিদা না কেহনা’ সিনেমার শঙ্কর মহাদেবানের গাওয়া ‘মিতওয়া’ গানের সুর তুলেছেন অরিজিৎ। আর সেই গানের ভিডিওটি বেশ পুরোনো হলেও আবারো বেশবিড়াল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। আসলে সত্যি বলতে কি অরিজিৎ এর গলায় যেন জাদু আছে। যে গানই গান না কেন শুধু শুনেই যেতে ইচ্ছা করে।

Related Articles

Back to top button