খবরবিনোদন

বিশ্বরেকর্ড গড়ল বাংলার ছেলে, কোরিয়ান ব্র্যান্ড BTS-কে ছাপিয়ে গেল অরিজিৎ সিংয়ের এই গান

এই মুহূর্তে বাংলার তো বটেই, এই দেশের অন্যতম সেরা গায়কের নাম যদি জিজ্ঞেস করা হয় তাহলে অনেকেই একবাক্যে নাম নেবেন অরিজিৎ সিংয়ের (Arijit Singh)। মুর্শিদাবাদের জিয়াগঞ্জের এই গায়কের গানে মুগ্ধ ৮ থেকে ৮০। সামনে বসে তাঁর গান শোনার জন্য লাখ-লাখ টাকা খরচ করতে রাজি থাকেন অনুরাগীরা। সম্প্রতি ইকো পার্ক থেকে তাঁর শো সরে যাওয়া নিয়ে চরম বিতর্ক হয়েছিল।

প্রিয় অরিজিৎ’এর গান অবশ্য এই বছরই সামনে থেকে শুনতে পারবেন কলকাতাবাসী। জানা গিয়েছে, এই বছরই তিলোত্তমায় শো করবেন তিনি। যদিও এখনও পর্যন্ত স্থান নির্দিষ্ট করা হয়নি। এসবের মাঝেই এল একটি বিরাট সুখবর। বিশ্বমঞ্চে বাংলা তথা সম্পূর্ণ দেশের নাম উজ্জ্বল করলেন এই বঙ্গ তনয়।

Arijit Singh

এমনিতেই নিজের গানের সৌজন্যে কোটি-কোটি মানুষের মনে স্থান করে নিয়েছেন অরিজিৎ। যত দিন যাচ্ছে ততই বাড়ছে তাঁর জনপ্রিয়তা। এবার বিশ্বমঞ্চেও বড় রেকর্ড গড়লেন তিনি। সেই সঙ্গেই পিছনে ফেলে দিলেন BTS’কে।

অরজিৎ এমন একজন মানুষ যিনি বিতর্ক থেকে বরাবর নিজেদে দূরে সরিয়ে রেখেছেন। গানের জগতেই মজে থাকেন তিনি। এই গায়কই এবার গ্লোবাল স্পটিফাই আর্টিস্ট চার্টে (Spotify artist chart) পিছনে ফেলে দিলেন BTS, এমিনেমকে। স্বাভাবিকভাবেই বঙ্গ তনয়ের এই সাফল্যে খুশি সারা দেশ।

Arijit Singh

স্পটিফাই কর্তৃক প্রকাশিত আর্টিস্ট চার্টে ষষ্ট স্থানে (Arijit Singh Spotify rank) রয়েছেন বাংলা তথা সারা দেশের গর্ব অরিজিৎ। ‘কেশরিয়া’ গায়কের অনুরাগীর সংখ্যা ৬ কোটি ৬১ লাখ। তাঁর আগে অর্থাৎ পঞ্চম স্থানে রয়েছেন বিখ্যাত পপ তারকা জাস্টিন বিবার।

প্রসঙ্গত, বছরের পর বছর ধরে শ্রোতাদের একের পর এক সুপারহিট গান উপহার দিয়েছেন অরিজিৎ। প্রেমে ভরা রোম্যান্টিক গান হোক বা দুঃখে ভরা ‘স্যাড সং’, সব ধরণের গান গেয়েই মুগ্ধ করেছেন এই বাঙালি গায়ক। গত বছর যেমন তাঁর গাওয়া ‘ব্রহ্মাস্ত্র’ ছবির ‘কেশরিয়া’ গানটি ব্যাপক হিট করেছিল। এই বছর আবার যেমন অরিজিৎ’এর গাওয়া শাহরুখ খান-দীপিকা পাড়ুকোনের ‘পাঠান’এর ‘ঝুমে জো পাঠান’এ মজেছেন শ্রোতারা।

Related Articles

Back to top button