বিনোদনভাইরালভিডিও

গর্ভবতী অবস্থায় স্কার্ট পরে শুটিং! কপিল শর্মার সেটে অভিনেত্রী হওয়ার জ্বালা শোনালেন অর্চনা

ভারতীয় টেলিভিশনের অন্যতম জনপ্রিয় একটি কমেডি শো হল ‘দ্য কপিল শর্মা শো’ (The Kapil Sharma Show)।প্রতি সপ্তাহের শেষেই দমফাটা হাসির এপিসোড নিয়ে হাজির হন কমেডি কিং কপিল শর্মা (Kapil Sharma)। প্রত্যেক এপিসোডেই দর্শকদের মনোরঞ্জন করতে এসে হাজির হন সেলিব্রেটিরা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই শোয়ের একটি ‘আনসেন্সরড’ ভিডিও।

সেই ভিডিওতে দেখা যাচ্ছে কপিল শর্মার শোতে এসে উপস্থিত হয়েছেন পরিচালক রোহিত শেট্টির সিংঘম সিরিজের জনপ্রিয় অভিনেত্রী সোনালি কুলকার্নি। সেখানে তিনি গর্ভবতী অবস্থায় সিংগামের শুটিং করার অভিজ্ঞতার কথা জানান। সোনালি বলেন তিনি সিংঘমের শেষ শুটিংয়ের দিন তিনি, সেটে উপস্থিত প্রধান সহকারী পরিচালককে জানিয়েছিলেন যে তিনি গর্ভবতী।

The Kapil Sharma Show coming Back

আর এই ঘটনার প্রায় চার মাস পর সিনেমার একটি দৃশ্যের শুটিং করার প্রয়োজনে ফের তার ডাক পড়ে। কিন্তু ততদিনে সোনালি ছয়মাসের প্রেগন্যান্ট। আর ক্যামেরায় তা ভালো ভাবেই বোঝা যাবে। একথা জানানো হলে শুটিং ইউনিটের তরফে বলা হয় তার তাকে গাঢ় রঙের শাড়ি পরিয়ে, যেভাবে হোক ম্যানেজ করে নেবে।

এরপরেই হাসতে হাসতে একটি মজার ঘটনা শেয়ার করে অভিনেত্রী জানান, এরপর সবার কথা মতো তিনি যখন শুটিং ফ্লোরে পৌঁছান তখন তাকে দেখে পরিচালক রোহিত শেট্টি অজয় দেবগন বলেছিলেন ‘আমরা দর্শকদের কী দেখাব? পুরো ছবিতে, অজয় ​​একজন বিধবা মহিলা কে ন্যায়বিচার পাইয়ে দেওয়ার জন্য লড়াই করল আর শেষ দৃশ্যে, সেই বিধবা মহিলাই গর্ভবতী হয়ে গেল?’

সোনালির মুখের কথা শেষ হতে না হতেই, হাসতে হাসতে নিজের পুরনো স্মৃতি হাতড়ে রাজা হিন্দুস্তানি ছবির শুটিং করার অভিজ্ঞতার কথা জানান অভিনেত্রী অর্চনা পুরন সিং। অর্চনা জানান তিনি যখন গর্ভবতী ছিলেন তখন রাজা হিন্দুস্তানি ছবির শুটিংয়ের জন্য পরিচালক ধর্মেশ দর্শন বলেছিলেন তার জন্য অপেক্ষা করবেন। কিন্তু অর্চনা অপেক্ষা করতে চাননি।তিনি জানান উল্টে সে সময় তিনি মিনিস্কার্ট পরে র‌্যাকেট দুলিয়ে গান গেয়েছিলেন।

Related Articles

Back to top button