খবরবিনোদন

আরিয়ানের সাথে দেখা করতে চাই! শাহরুখ পুত্রের নেশা করার পার্টনার আরবাজ আদালতের থেকে চাইলেন অনুমতি

গত বছর ২ অক্টোবর মুম্বাই থেকে গোয়া গামী কার্ডেলিয়া শিপে হাই প্রোফাইল রেভ পার্টি চলছিল। সেই ক্রুজশিপ পার্টিতেই বেআইনিভাবে মাদক সেবনের অভিযোগ ওঠে শাহরুখ খানের (Shahrukh Khan) ছেলে আরিয়ান খানের (Aaryan Khan) বিরুদ্ধে। রাতারাতি এনসিবির হাতে গ্রেফতার হন শাহরুখ পুত্র।

তার সাথে সাথে কোমরে দড়ি পড়েছিল শাহরুখ পুত্র আরিয়ানের এক বন্ধু আরবাজেরও। তদন্তে জানা গিয়েছিল আরিয়ান খান এর বন্ধু আরবাজের কাছ থেকেই এসেছিল এই মাদক। এই তথ্যর ভিত্তিতেই গ্রেপ্তার করা হয়েছিল আরবাজ মার্চেন্টকে (Arbaaz Marchant)।

এই কান্ড ঘটানোর পর অসংখ্য কাঠখড় পুড়িয়ে জামিন পান আরিয়ান আরবাজ। বারংবার জামিন খারিজ করে দেওয়া হয়েছিল দুই বন্ধুর। হেফাজতে থাকাকালীন NCB এর বিরুদ্ধে তাদের মিথ্যে ফাঁসানোর অভিযোগ এনেছিলেন আরবাজ৷ আরবাজ জানান, ‘সিসিটিভি ফুটেজ দেখলেই বোঝা যাবে যে কোনো মাদক পাওয়া যায়নি। NCB নিজেই মাদক প্লান্ট করেছে ফাঁসানোর জন্য’। এই মর্মে তার ওপর মিথ্যে মামলা করা হয়েছে বলেও দাবি করেছিলেন আরবাজ।

স্বভাবতই জামিনে মুক্তি পাওয়ার পর আরবাজ আরয়ানের উপর জারি করা হয়েছিল একাধিক শর্ত। বিধিনিষেধ ছিল দুই বন্ধু একে অপরের সাথে আদালতের অনুমতি ছাড়া দেখা করতে পারবেন না। কিন্তু এদিকে প্রিয় বন্ধুকে না দেখতে পেয়ে হাঁফিয়ে উঠছেন আরবাজ। এবার তিনি হবেন আদালতের দারস্থ।

এদিন আরবাজের বাবা আসলাম মার্চেন্ট সংবাদমাধ্যমকে বলেন, “আমার ছেলের তার সব চেয়ে প্রিয় বন্ধুর কথা মনে পড়ছে। তাই আদালতে তাদের দেখা করার বিধিনিষেধ তোলার জন্য আবেদন করা হবে। প্রতি সপ্তাহে NCB তে হাজিরা দিতে রাজী সে, কেবল তার প্রিয় বন্ধুর সাথে সুসম্পর্ক বজায় রাখতে চায়। “

Related Articles

Back to top button