গসিপবিনোদন

যেমন দাদা তেমন ভাই! ২২ বছরের ছোট প্রেমিকাকে ৩ কোটির ফ্ল্যাট গিফট করেছেন সলমনের ভাই আরবাজ

১৯৯৬ সালে বলিজগতে পা রাখেন সলমন খানের দাদা আরবাজ খান (Arbaaz Khan)। ‘ডর’ ছবিতে খলনায়কের চরিত্রে অভিনয় করে ফিল্মফেয়ার পুরস্কারও (Filmfare Award) জিতে নেন আরবাজ। প্রায় একই সময়ে ইন্ডাস্ট্রিতে পা রাখেন মালাইকা অরোরা খান (Malaika Arora Khan)। যদিও বর্তমানে দম্পতির কেউই ততটা সক্রিয় নন রুপোলি পর্দায়, কিন্তু আরবাজ প্রযোজক-পরিচালক হিসেবে এখনও কাজ চালিয়ে যাচ্ছেন একইভাবে।

১৯৯৮-এ বিবাহসম্পর্কে আবদ্ধ হন মালাইকা-আরবাজ। ২০০২ সালে তাঁদের প্রথম পুত্র আরহান (Arhan) ভূমিষ্ঠ হয়। বলিসূত্রের মতে, এরপরেই শুরু হয় নানাবিধ সমস্যা। অবশেষে ১৮ বছরের সম্পর্ক ভেঙে ২০১৭-এর ১১ই মে তাঁদের বিবাহবিচ্ছেদ সম্পন্ন হয়। ১৮ বছরের সম্পর্ক তাসের ঘরের মতো ভেঙে পড়ে আরবাজ – মালাইকার।

Malaika Arbaz Arhan

ভাই সলমনের মতো ব্যাচেলর জীবন কাটানো এক্কেবারে না পসন্দ আরবাজের৷ সম্প্রতি তিনি শিরোনামে রয়েছেন নতুন প্রেমের জেরেই। তাঁর থেকে ২২ বছরের ছোট জর্জিয়ার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন আরবাজ। খুব শিগগিরই নাকি বলেন বিবাহ বন্ধনেও আবদ্ধ হতে চলেছেন আরবাজ জর্জিয়া।

আরবাজ খান বলিউড অভিনেতাদের মধ্যে একজন যিনি তার বিলাসবহুল জীবনের জন্য পরিচিত। আরবাজ খান সব সময় দামি যানবাহন এবং বিলাসবহুল জীবন ধারা পছন্দ করেন। আরবাজের বর্তমান বয়স ৫১ বছর। কিন্তু প্রেমের আবার কোনোও বয়স হয় নাকি? তাই ২৯ এর প্রেমিকা জর্জিয়ার সঙ্গেই জমিয়ে প্রেম করছেন তিনি। ইতিমধ্যেই প্রেমিকাকে তিনি উপহার দিয়েছেন বহু মূল্যবান সমস্ত জিনিস। খুব সম্প্রতিই আরবাজ খান তার প্রেমিকা জর্জিয়াকে মুম্বাইয়ে প্রায় ৩ কোটি টাকার একটি ফ্ল্যাট গিফট করেছেন।

Related Articles

Back to top button