গসিপবিনোদন

মালাইকা ওসব দিতেই পারত না! বিলিতি সুন্দরী প্রেমিকার থেকে ‘মজা’ পেয়ে বিস্ফোরক আরবাজ খান

বলিউডের পাওয়ার কাপলদের তালিকায় এক সময় ওপরের দিকে থাকত আরবাজ খান (Arbaaz Khan) এবং মালাইকা অরোরার (Malaika Arora) নাম। তাঁদের আদর্শ মানতেন বহু প্রেমিক-প্রেমিকা। তবে সেসব এখন অতীত। বি টাউনের এই তারকা জুটি বিচ্ছেদের পথে হেঁটেছেন ৫ বছর হয়ে গেল। এখন অন্য সঙ্গীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন দু’জনে।

তবে জীবনে নতুন মানুষ আসলেও, এতদিক একসঙ্গে কাটানোর পর একে অপরকে ভোলা অতটা সহজ নয়। আরবাজের ক্ষেত্রেও হয়তো ব্যাপারটা তাই। সেই কারণে বিচ্ছেদের পরেও মালাইকাকে নিয়ে বেশ কয়েকবার প্রকাশ্যে কথা বলতে দেখা গিয়েছে সলমন খানের ভাইকে।

Arbaaz Khan speaking

একবার আরবাজ তাঁর প্রাক্তন স্ত্রী মালাইকার সম্বন্ধে কথা বলার সময় বলেছিলেন, ‘একটা সময় এমন ছিল যখন মালাইকা অরোরার বিষয়ে আমি চিন্তা করতাম। কিন্তু এখন আর সেসব করি না। আসলে হয় আপনাকে ভুলে যেতে হয়, নাহলে ক্ষমা করে দিতে হয়। আর আপনি যখন কাউকে ভুলে যান, তখন তাঁকেও ক্ষমাও করে দেন। সেই মুহূর্ত থেকে আপনি নিজের মতো করে জীবনের সব সিদ্ধান্ত নিতে পারেন’।

মালাইকার সঙ্গে বিবাহ বিচ্ছেদ হওয়ার পর আরবাজ বিদেশি মডেল জর্জিয়া অ্যান্ড্রিয়ানির (Giorgia Andriani) সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। খুল্লম খুল্লা প্রেম করতে দেখা যায় তাঁদের। তবে জানেন, সলমনের ভাই একবার প্রকাশ্যেই তাঁর বর্তমান প্রেমিকার সঙ্গে প্রাক্তন স্ত্রীর তুলনা করেছিলেন। সঙ্গে এও বলেছিলেন যে, জর্জিয়া যেভাবে তাঁকে খুশি করতে পারেন, সেভাবে মালাইকা কোনোদিন পারেননি।

Malaika Arora and Giorgia Andriani

আরবাজ বলেছিলেন, ‘আমি জর্জিয়ার সঙ্গে খুব খুশিতে এবং আনন্দে আছি। হয়তো মালাইকা অরোরার সঙ্গে  এত খুশিতে আমি কোনোদিন ছিলাম না। ওঁর শুধু প্রত্যেক রাতে আমার কাছে অভিযোগ থাকত। যখন দু’জনে মানুষের মধ্যে রোজ ঝামেলা হতে থাকে, তখন সেই সম্পর্ক শেষ করে দেওয়াই ভালো’।

বলি অভিনেতা প্রকাশ্যে তাঁর প্রাক্তন স্ত্রীর বিষয়ে এমন কথা বললেও, মালাইকা এই বিষয়ে কোনও প্রতিক্রিয়া দেননি। বিবাহ বিচ্ছেদের পর এখন অভিনেত্রী অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন। শোনা যাচ্ছে, শীঘ্রই সাত পাকও ঘুরতে চলেছেন দু’জনে।

Related Articles

Back to top button