গসিপছবিবিনোদন

ছোট বেলায় ছিলেন গোবেচারা! এখন এই দুই অভিনেতার বিরাট পাওয়ার বলিউডে, দেখুন তো চেনন কিনা

বলিউড এবং টলিউডের বিভিন্ন নায়ক নায়িকাদের নিয়ে তাদের অনুরাগীদের মধ্যে উচ্ছ্বাসের শেষ নেই। তাদের নিয়ে কৌতুহল যুগের পর যুগ ধরে বেড়েই চলেছে। এই মুহুর্তে সোশ্যাল মিডিয়ায় প্রায়শই ভাইরাল হয় নায়ক নায়িকাদের ছোট্ট বেলার ছবি। যে তারকাদের মানুষ টিভি বা বড় পর্দায় দেখে অভ্যস্ত তাদের ছোট বেলায় তাদের দেখতে কেমন ছিল তা জানার আগ্রহও দর্শকদের মধ্যে কিন্তু কম নেই। আর তার জেরেই প্রায়শই ভাইরাল হয়ে পড়ে পুচকে তারকাদের ছবি। দর্শকেরা মাঝেমধ্যে মুখ দেখেই চিনে ফেলেন, আবার কখনও কখনও ছোট বেলার সাথে তারকাদের এতই অমিল পাওয়া যায় যে কিছুতেই বোঝার উপায় থাকেনা সেটি কোন তারকা।

আর তারকারাও কম যান না, নিজেদের ফ্যান ফলোয়ার্সদের ধরে রাখতে তারাও নিত্যনতুন ছবি ভিডিও পোস্ট করেই থাকেন। সম্প্রতি, ভাইরাল হয়েছে এমনই এক ছবি। তবে এবার একজন নয় বরং দুজন তারকার ছোট বেলার ছবি প্রকাশ্যে আসতেই বেজায় হইচই পড়ে গিয়েছে নেটপাড়ায়। দেখুন তো আপনি চিনতে পারেন কিনা বলিউডের এই দুই সুপারস্টারকে?

জানিয়ে রাখি, ছবিতে দেখা যাচ্ছে যাদের তারা কিন্তু সম্পর্কে দুই ভাই। আর দুই ভাই এরই জনপ্রিয়তা এতয়াতাই যে এবলে আমায় দেখ তো ও বলে আমায় দেখ। এদের মধ্যে ছোট ভাইয়ের বয়স এখন ৫৬, তাতে কি? এই বয়সেও তিনি কাশ্মীর থেকে কন্যাকুমারী সারা ভারতবর্ষের ক্রাশ। তাবড় তাবড় সব বলিউডের সুন্দরী অভিনেত্রীরা তার প্রেমে বিভিন্ন সময় হাবুডুবু খেয়েছেন।

আর বড়ভাই বলিউডে ছোট ভাইয়ের মতো প্রতিষ্ঠিত না হলেও তারও জনপ্রিয়তা নেহাৎ কম নয়। বিখ্যাত অভিনেত্রীকে বিয়ে করেছিলেন তিনি, যদিও সে সম্পর্ক বেশিদিন টেকেনি এবং অচিরেই তাদের ডিভোর্স হয়ে যায়। এত গুলো ক্লু দিলাম, এবার কি তবে বুঝতে পারছেন আজকের প্রতিবেদনে কাদের কথা বলা হচ্ছে? ছবিতে যাদের দেখছেন তারা আর কেউ নন বলি ভাইজান সলমন খান (Salman Khan) এবং তার ভাই আরবাজ খান (Arbaaz Khan)।

Salman Khan Brother Arbaaz Khan

বলিউড এখনও কাঁপে সল্লু ভাইয়ের নামে। ৫৬ বছর বয়সেও অভিনেতার আইবুড়ো নাম ঘোচেনি, তবে এখনও দিব্য প্রেম করে চলেছেন তিনি। অন্যদিকে আরবাজ খানের কিছুবছর আগেই বিবাহবিচ্ছেদ হয়েছে অভিনেত্রী মালাইকা অরোরার (Malaika Arora) সঙ্গে।

Related Articles

Back to top button