ভরা মঞ্চে সম্পাদিকাকে ট্রোল করে নেমে গেলেন এ.আর রহমান! চরম ভাইরাল ভিডিও


অস্কারজয়ী সংগীত পরিচালক, কণ্ঠশিল্পী এ আর রহমান প্রযোজিত মিউজিক্যাল রোমান্টিক সিনেমা ‘নাইনটি নাইন সং’ ঘিরে ইতিমধ্যেই তুমুল উত্তেজনা দেখা দিয়েছে দর্শকমহলে। চলতি বছরের এপ্রিলের ১৬ তারিখে হিন্দি সহ তামিল ও তেলেগু ভাষাতেও মুক্তি পেতে চলেছে এই ছবি। এই সিনেমায় শুধু গায়ক নয় লেখক হিসেবে এ আর রহমন এর আত্মপ্রকাশ হতে চলেছে। এই সিনেমায় অভিনয় করেছেন- এহান ভাট এবং এডিলসি ভার্গাসে।

এবার এই বহুপ্রতীক্ষিত এই ‘নাইনটি নাইন’ অডিও লঞ্চে গিয়ে এক অদ্ভুত কান্ড করে বসলেন সুরের যাদুকর। মঞ্চে সঞ্চালিকা হিন্দিতে কথা বলায় তাকে নিয়ে ট্রোল করেন গায়ক, এবং তৎক্ষনাৎ মঞ্চ থেকে নেমেও যান।

আসলে মঞ্চে সঞ্চালিকা ইহান ভাটকে স্বাগত জানানোর সময় হিন্দিতে কথা বলেন সঞ্চালিকা। আর তা শুনে এর আর রহমান প্রশ্ন করেন ‘হিন্দি!’, এবং মঞ্চ ছেড়ে নেমেও যান তিনি। এহেন ব্যবহারে সঞ্চালিকা প্রথমে ঘাবড়ে গেলেও পরে জানা যায় মজা করেই গায়ক এই কান্ড ঘটিয়েছেন, অন্যদিকে সঞ্চালিকাও বিষয়টিকে হালকা ভাবেই নিয়েছেন।

 

 

View this post on Instagram

 

A post shared by Surya (@suryasurya5073)

তামিল নাড়ুর বাসীন্দারা গত কয়েক দশক ধরেই হিন্দি আগ্রাসনের বিরুদ্ধে সরব হয়ে আসছে। কয়েক মাস আগেও হিন্দি ভাষা আরোপের বিরুদ্ধে বিশেষ টি-শার্ট পরে প্রতিবাদ জানিয়েছিলেন কয়েকজন সেলেব্রিটিও। এআর রহমান সাধারণত বিতর্ক থেকে দূরেই থাকেন। কিন্তু সঞ্চালিকাকে হিন্দি বলতে শুনে তিনি প্রতিবাদ জারি রেখেই মজার ছলে তামিলে জিজ্ঞাসা করেন, তোমায় কি আমি জিজ্ঞাসা করিনি যে তুমি তামিল বলতে পারো কি না? সঞ্চালিকাও উত্তর দেন তামিলেই। এবং জানান কেবল ইহানের জন্যেই তিনি হিন্দি বলেছিলেন।


Like it? Share with your friends!

622
622 points