বিনোদনসিরিয়াল

বাড়িতে বৌ থাকতে পরকীয়া! অপু গোয়েন্দার হাতে খুলল জামাইবাবুর মুখোশ

বাংলা বিনোদন জগতের অন্যতম অঙ্গ হল সিরিয়াল। তাই বিকেল গড়িয়ে সন্ধ্যা হতেই সমস্ত কাজ সেরে টিভির রিমোট নিয়ে সবাই মিলে বসে পড়েন টিভির সামনে। পছন্দের তারকাদের টিভির পর্দায় না দেখা অবধি গোটা দিনটাই অসম্পূর্ণ থেকে যায় দর্শকদের । সকলের পছন্দের এমনই একটি জনপ্রিয় মেগা ধারাবাহিক হল জি বাংলার ‘অপরাজিতা অপু’ (Aparajita Apu)।

এই সিরিয়ালের নায়িকা অপুর চরিত্রে রয়েছেন নবাগতা সুস্মিতা দে (Sushmita Dey)। তাঁর বীপরীতে নায়ক দিপুর চরিত্রে অভিনয় করছেন রোহন ভট্টাচার্য (Rohan Bhattacharya)। দুষ্টু মিষ্টি নায়িকার চরিত্রে অপু অর্থাৎ সুস্মিতার অভিনয় অল্পদিনের মধ্যেই দর্শকদের মন জয় করে নিয়েছে। তাই টিআরপি রেটিং এর দিক দিয়ে এই ধারাবাহিকটির অবস্থান উপরের দিকেই রয়েছে৷

ইতিমধ্যেই সিরিয়ালে দেখা গেছে নানান ঝামেলা অশান্তি পেরিয়ে চাকরি না করার শর্ত মেনে একেবারে নাটকীয়ভাবে নায়িকা অপু বিয়ে করেছে দিদির দেওর দীপু বাবুকে। আর সিরিয়ালের নায়িকা হওয়ার সুবাদে অপু গোয়েন্দা পারে না এমন কোনো কাজই নেই। তাই স্বামী অর্থাৎ দীপু অ্যাসিস্ট্যান্টের সাথে মিলেই সে খুলে ফেলেছে আরও একজনের মুখোশ।

আর এবার সেই ব্যাক্তিটি হলেন অপুর নিজের জামাইবাবু তথা সেজ ভাসুর। এমনিতে শুরু থেকেই সিরিয়ালে দেখা যাচ্ছে অপুর জামাইবাবু একটু বদরাগী স্বভাবের। কোনো ভাবেই তার দিদি তাকে সন্তুষ্ট করতে পারে না। আর অবশেষে অপুর বুদ্ধিতে তার আসল কারণ সামনে এসেছে। একেবারে হাতে নাতে ধরা পড়ে গিয়েছে অপুর জামাইবাবু।

এদিন সোশ্যাল মিডিয়ায় জি বাংলার অফিশিয়াল পেজ সিরিয়ালের ক্লিপিংস শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে যে মেয়াটার জন্য বিবাহ বহির্ভূত সম্পর্কে গিয়ে অপুর জামাইবাবু তার দিদি এবং গোটা পরিবারকে এতদিন মিথ্যার অন্ধকারে রেখেছে সেই মেয়েটা নিজেই আসলে ঠকবাজ। ছেলেদের সাথে সম্পর্ক তৈরি করে তাদের থেকে দামি জিনিস হাতানোই তার কাজ। কিন্তু এতকিছুর পরেও সেই মুনমুন নামের মেয়েটাকে কিছুতেই অবিশ্বাস করতে পারে না অপুর জামাইবাবু। এখন  বাড়ির সামনে তার মুখোশ খোলার অপেক্ষা

Related Articles

Back to top button