বিনোদনসিরিয়াল

অসংখ্য প্রেমিক হৃদয়ের মন ভাঙলেন অপু অভিনেত্রী সুস্মিতা! ফাঁস করলেন মনের মানুষের নাম

বাংলা সিরিয়ালের জগতে বর্তমানে অন্যতম জনপ্রিয় একটি সিরিয়াল হল জি বাংলার অপরাজিতা অপু (Aparajita Apu)। সিরিয়ালে অপুর চরিত্রে অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী সুস্মিতা দে (Sushmita Dey)। প্রথম সিরিয়ালেই সুস্মিতার অভিনয় নজর কেড়েছে দর্শকদের। আর এই সিরিয়ালের নায়িকা হওয়ার সুবাদেই সোশ্যাল মিডিয়াতেও দারুন জনপ্রিয় অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়াতে লক্ষাধিক ফলোয়ার্স রয়েছে তার। তাই সেখানে নিজের অনুরাগীদের সাথে মাঝে মধ্যেই নানা ছবি থেকে রিল ভিডিও শেয়ার করে নেন অভিনেত্রী। কিছুদিন আগেই এমনই একটি ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়া জুড়ে কার্যত শোরগোল ফেলে দিয়েছিলেন অভিনেত্রী। উল্লেখ্য সব বাঙালীর মতোই সুস্মিতাও বাংলার মহারাজ অর্থাৎ দাদা সৌরভ গাঙ্গুলীর (Sourav Ganguly) অন্ধ ভক্ত।

Aparajita Apu,

সম্প্রতি ‘অপরাজিতা অপু’-র গোটা টিমের সাথেই দাদাগিরির (Dadagiri) মঞ্চে হাজির হয়েছিলেন অপরাজিতা অপুর’ অভিনেত্রী সুস্মিতা দে। সেই এপিসোডের কিছু ছবি নিজের ফেসবুক হ্যান্ডেলে শেয়ার করেছিলেন সুস্মিতা। সেখানে দেখা যায় সুস্মিতা সৌরভকে হাঁটু মুড়ে প্রপোজ করছেন আর, উল্টো দিকে দাদাও সকলের সামনেই অপুর হাতে চুমুও খাচ্ছেন।

মহারাজের সাথে অভিনেত্রীর এমন ছবি পোস্ট করার বিষয়টি ভালো ভাবে নেননি অনেকেই। ফলে মুহুর্তে দানা বাঁধে বিতর্ক। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হতে শুরু করে সেই ছবি। পরে অবশ্য সেই ছবি ইনস্টাগ্রাম থেকে মুছে দেন সুস্মিতা।

 

 

View this post on Instagram

 

A post shared by Susmita Dey (@susmitadey.official)

এরপর মঙ্গলবার নিজের মনের মানুষের ছবি দিয়ে নতুন একটি পোস্ট করে ফের একবার আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন অভিনেত্রী। এদিন সুস্মিতা তাঁর ইনস্টাগ্রাম পোস্টে জানিয়েছেন তার ক্রাশ আর কেউ নন, তিনি হলেন ভগবান শ্রীকৃষ্ণ। অর্থাৎ অভিনেতা তথা ডান্সার সুমেধ মুদগালকার (Sumedh Mudgalkar) । ২৫ বছর বয়সী এই মারাঠি অভিনেতার প্রতিই দুর্বল সকলের প্রিয় অপুর মন। আসলে আজ এই অভিনেতার জন্মদিন। তাই তাকে উদ্দেশ্য করে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছে সুস্মিতা।

Related Articles

Back to top button