মিষ্টিতে মজেছে বাঙালিরা! TRP রেটিংয়ে ফের টপার ‘মিঠাই’, কোথায় ‘শ্রীময়ী’ রইল সম্পূর্ণ তালিকা


বাঙালির প্রিয় সিরিয়ালের (Favourite Serial) মধ্যেও লেগে থাকে জনপ্রিয় হবার লড়াই। সন্ধ্যা নামলেই বাঙালিরা টিভির সামনে হাজির হয়ে কাকে দেখতে পছন্দ করে বেশি এই নিয়েই চলে যুদ্ধ। কারোর মিঠাইকে পছন্দ তো কারোর আবার গুনগুনকে। তবে সপ্তাহ  শেষে টিআরপি তালিকা (TRP List) প্রকাশ পেলেই সামনে আসে আসল তথ্য। জনপ্রিয়তার দৌড়ে প্রিয় সিরিয়ালটি আছে কিনা তা জানার জন্যও বেশ  উৎসাহ থাকে  দর্শকদের মধ্যে।

সম্প্রতি প্রকাশিত  হয়েছে এ সপ্তাহের টিআরপি রেটিং। যা দেখে বোঝাই যাচ্ছে আদতে যুদ্ধ লড়তে গিয়ে টিআরপি কমেছে সব সিরিয়ালেরই। কিন্তু কে হল প্রথম সেটা জানার আগ্রহ তো থেকেই যায়। খুব বেশিদিন না হলেও মিঠাই সিরিয়াল একই টেক্কা দিচ্ছে বাকি সিরিয়ালদের। প্রথম থেকেই প্রথম পাঁচে নাম তুলেছিল মিঠাই। গত সপ্তাহে ১০.৬ পয়েন্ট পেয়ে প্রথম স্থানে ছিল। কিন্তু এবার? কে কোথায় আছে সম্প্রতি প্রকাশ পাওয়া তালিকায়!

দিয়া মুখার্জী Diya Mukherjee

এসপ্তাহে মিঠাইয়ের (Mithai) টিআরপি পয়েন্ট ৯.৩। দ্বিতীয় স্থানে রয়েছে অপরাজিতা অপু। গত সপ্তাহে অপরাজিতা অপুর পয়েন্ট ছিল ৯.২ কিন্তু এসপ্তাহে পেয়েছে ৮.৩। এরপর ৮.২ পয়েন্টে তৃতীয় স্থান ধরে রেখেছে কৃষ্ণকলি। দেখতে গেলে এসপ্তাহে সকলেরই পয়েন্ট কমের দিকে।

অন্যদিকে শ্রীময়ীর টাইম স্লট চেঞ্জ নিয়ে তুমুল বিতর্ক আর সমালোচনার মাঝে টিআরপি তালিকায় গত সপ্তাহের থেকে এগিয়ে এল শ্রীময়ীর স্থান। আসুন দেখে নেওয়া যাক বাকিদের পয়েন্ট।

খড়কুটো – ৭.৬ চতুর্থ

যমুনা ঢাকি – ৭.৩ পঞ্চম

শ্রীময়ী – ৭.২ ষষ্ঠ

করুণাময়ী রানী রাসমণি – ৬.৯ সপ্তম

মহাপীঠ তারাপীঠ, গঙ্গারাম, দেশের মাটি – ৬.৫ অষ্টম

জীবনসাথী – ৬.১ নবম

খেলাঘর -৫.৩ দশম