দীপিকার পর NCB-র নিশানায় রয়েছেন আরও ৩৯ জন বলি-তারকা!


সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই উত্তেজনার আবহ বলিউড মহলে। তদন্তে বারংবার উঠে এসেছে বলিউডের মাদক যোগের প্রসঙ্গ। ইতিমধ্যেই তদন্তে নাম জড়িয়েছে দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, দিয়া মির্জা সহ বি-টাউনের তাবড়-তাবড় অভিনেত্রীদের। সেই সূত্রেই, শুক্রবার মাদক চক্রে নাম জড়ানোর অভিযোগে এনসিবির দফতরে হাজির হন বলিউডের এক জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। পাশাপাশি, এদিনের জেরায় ডিরেক্টর ক্ষীতিশ রবি প্রসাদকেও উপস্থিত থাকতে দেখা যায় বলে খবর।

তবে এখানেই শেষ নয় জানা যাচ্ছে, দীপিকা সারা দিয়া সহ বি-টাউনের আরও ৩৯ জন তারকার উপর এনসিবির নিশানা রয়েছে। তবে তারা কে বা কারা সেই বিষয়ে এখনো কিছু জানা যায়নি এনসিবির তরফে। সূত্রের খবর, শুক্রবার মুম্বইয়ের বিভিন্ন জায়গায় তল্লাসি শুরু করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। তবে শোনা যাচ্ছে এই ৩৯ জনের মধ্যে, ১৬ থেকে ২০ জন সরাসরি টেলিভিশন ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত।

প্রসঙ্গত, ১৪ জুন সুশান্তের বান্দ্রার অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় সুশান্তের দেহ। ২৫ জুলাই বিহারের রাজীব নগর পুলিশ থানায় রিয়া ও তাঁর পরিবারে বিরুদ্ধে সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়া, প্রয়তাের সঙ্গে আর্থিক প্রতারণা সহ একাধিক অভিযোগ এনে এফআইআর দায়ের করেন কেকে সিং। সেই এফআইআরের ভিত্তিতেই রিয়া ও তাঁর পরিবারের বিরুদ্ধে মামলা দায়ের করেছে সিবিআই। তাকে জেরা করার পর থেকেই প্রকাশ্যে এসেছে একাধিক বলি তারকার নাম। চলছে তদন্ত।


Like it? Share with your friends!

563
563 points