বিনোদনভিডিওসিরিয়াল

পড়াশোনা করার অপরাধে গরম ছ্যাঁকা খেয়েছিল অপু! বিডিও হওয়ার সেই বাবাই করলেন বিরাট আয়োজন

বাংলা বিনোদন জগতের অন্যতম অঙ্গ হল সিরিয়াল।বিকেল গড়িয়ে সন্ধ্যা হতেই সমস্ত কাজ সেরে টিভির রিমোট নিয়ে সবাই মিলে বসে পড়েন টিভির সামনে। পছন্দের সিরিয়াল মানেই সিরিয়াল প্রেমীদের স্ট্রেস বাস্টার। দর্শকমহলে বিপুল জনপ্রিয় এমনই একটি সিরিয়াল হল জি বাংলার (Zee Bangla) ‘অপরাজিতা অপু (Aparajita Apu)’।

প্রথমদিকে সিরিয়ালে দেখা গিয়েছে বিয়ের পর অপুর শাশুড়ি অর্থাৎ আন্টি ওয়ান বিয়ের পর বাড়ির বউয়ের পড়াশোনাতে রাজি ছিলেন না। কিন্তু এখন সেসব অতীত। সেই অপুই এখন শ্বাশুড়ির সোনা মা। চাকরির পরীক্ষা দিয়ে বিডিওর হওয়ার পর অপু এখন দুর্নিতিবাজদের আতঙ্ক। তবে শুধু অপুর শ্বাশুড়ি নয় একসময় অপুর চাকরি করার বিরুদ্ধে ছিল খোদ অপুর বাবা।

ছোট থেকেই আর পাঁচজন মেয়ের থেকে একেবারে আলাদা অপু। ছোট্ট ছোট্ট চোখেই অনেক বড় বড় স্বপ্ন দেখতে সে। আর ছোটবেলা থেকেই অপুর ব্যাতিক্রমী হয়ে ওঠার ইচ্ছা কে বারবার গলা টিপে ধরতে চেয়েছিলেন অপুর বাবা। সে যখন পড়াশোনা করে অনেক বড় হওয়ার স্বপ্ন দেখতে তখন তার বাবা তাকে আর পাঁচটা মেয়ের মতো রান্না বান্না শিখতে বলত।

তবে এখন তার চিন্তা ভাবনার পরিবর্তন হয়েছে। তিনি বুঝেছেন বিয়েই মেয়েদের জীবনের একমাত্র লক্ষ্য নয়। তাই সংসারে থেকে সব কাজ সামলে নিজের মেয়ের এত বড় চাকরি পাওয়ার খবর পেয়ে নিজেকে সামলাতে পারেননি অপুর বাবা। গর্বে বুক ফুলে উঠেছে তার।

তাই মেয়ের সাফল্যে খুশি হয়ে তার শ্বশুর বাড়িতে ঘোড়ার গাড়ি, বাজনা বাদ্যি নিয়ে হাজির হয়েছে অপুর বাবা। আর জীবনের এই পর্যায়ে এসে বাবার এই পরিবর্তন দেখে আনন্দে চোখে জল চলে এসেছে অপুরও। সম্প্রতি চ্যানেলের তরফে সোশ্যাল এই পর্বের একটি ভিডিও শেয়ার করা হয়েছিল।

Related Articles

Back to top button