বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

‘গাঁজা খেয়ে সিরিয়াল লিখলে যা হয়’, অপরাজিতা অপুর ইন্টারভিউ এর ভিডিও দেখে ক্ষেপে লাল নেটিজেনরা

বাংলা বিনোদন জগতের অন্যতম অঙ্গ হল সিরিয়াল। বিকেল গড়িয়ে সন্ধ্যা হতেই সমস্ত কাজ সেরে টিভির রিমোট নিয়ে সবাই মিলে বসে পড়েন টিভির সামনে। আর দর্শকদের প্রিয় সিরিয়ালের মধ্যেই একটি হল জি বাংলার (Zee Bangla) ‘অপরাজিতা অপু (Aparajita Apu)’। আন্টি ওয়ান আর আন্টি টুকে সামলে কিভাবে নিজেকে শিক্ষিত ও সমাজে পরিচিত করে তুলবে অপু এই কাহিনীই দেখানো হয়েছে সিরিয়ালে।

একসময় যে শাশুড়ি মা বাড়ির বউয়ের পড়াশোনাতেই রাজি ছিল না সে আজ অপুর সাপোর্টে। অপুকে পড়তে দেওয়া থেকে চাকরির পরীক্ষায় বসাতেও আপত্তি করেনি আন্টি ওয়ান। চাকরির পরীক্ষা দিয়ে এবার ইন্টারভিউ কল ও পেয়ে গিয়েছে অপু। কিন্তু ইন্টারভিউ যে যাবার পথেও সম্মুখীন হতে হয়েছে সমস্যার। তবে সমস্ত বাধা পেরিয়ে সবার শেষে ইন্টারভিউ হলে পৌঁছে গিয়েছে অপু।

ইন্টারভিউ প্যানেলের সামনে সকলের প্রশ্নের সঠিক উত্তর দিয়ে অফিসারদের মন জয় করে নিয়েছে অপু। নিজের চিন্তাভাবনা ও তাকে কাজের সুযোগ দেওয়া হলে কিভাবে কাজ করতে হবে সে সব শুনে ইন্টারভিউ প্যানেল থেকে প্রশংসাও পেয়েছে অপু। হয়তো চাকরিটা পেয়েই যাবে সে। সম্প্রতি চ্যানেলের পক্ষ থেকে ইন্টারভিউয়ের প্রশ্নোত্তর পর্বের এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

ভিডিওটি শেয়ার হবার পর ভাইরাল হয়ে পড়েছে নেটপাড়ায়। আর ভিডিও দেখে নেটিজেনরা ক্ষুদ্ধ হয়েছেন এমন হাস্যকর ও সহজ প্রশ্নোত্তর পর্ব দেখে। অনেকেই এমন রয়েছেন যারা ইন্টারভিউ বর্ডার মুখোমুখি হয়েছিলেন। তাদের বক্তব্য এতো সহজ ইন্টারভিউয়ের প্রশ্ন সিরিয়ালের হয়। এছাড়া ভিডিওর কমেন্ট বক্সে রীতিমত ট্রোলিং শুরু হয়েছে।

এক নেটিজেনের মতে, এটা দেখার জন্যে এখনোও মরিনি, এবার আমি শান্তি তে এজগতের মোহ মায়া ত্যাগ করতে পারব’। আরেকজনের মন্তব্য, ‘যাক সামনের বার ইন্টারভিউ এ গেলে অপুর দেওয়া উত্তর গুলোই পরিবেশন করবো।তাহলে শিকে ছিঁড়বেই’। এক নেটিজেন নিজে WBCS এর ইন্টারভিউ ফেস করেছিলেন তিনি জানিয়েছেন, ‘আমার মতো যারা wbcs এর ইন্টারভিউ ফেস করেছি, তাদের থেকে সাবধান থাকবেন। সামনে পেলে আমরা ইঁট ছুঁড়ে মেরে দিতে পারি কিন্তু। ইয়ার্কি হচ্ছে হ্যাঁ!’

Related Articles

Back to top button