বিনোদনভিডিওসিরিয়াল

গাঁজাখুরি গল্প! অপরাজিতা অপু সিরিয়ালে জেলখানায় আগুন লাগাতে দেখে হাসির রোল নেটপাড়ায়

বাঙালির বিনোদনের ডেলিডোজ হল মেগা সিরিয়াল। তাই বিকেল গড়িয়ে সন্ধ্যা হতেই পছন্দের টিভি সিরিয়াল দেখতে কমবেশী সকলেই বসে পড়েন টিভির সামনে। দর্শকমহলে বিপুল জনপ্রিয় এমনই একটি সিরিয়াল হল জি বাংলার (Zee Bangla) ‘অপরাজিতা অপু (Aparajita Apu)’। নানান ঝড়ঝাপ্টা সামলে সমস্ত ষড়যন্ত্রের মধ্যে দিয়ে দেখতে বিডিও হয়েছে অপু।

আর অপুর সেই বিডিও হওয়ার পদ্ধতি নিয়ে সোশ্যাল মিডিয়ায় কম ট্রেনিং হয়নি। এমনিতে নিন্দুকরা বলেই থাকেন সিরিয়ালে গল্পের গরু গাছে ওঠে। অপরাজিতা অপু সিরিয়ালে ইতিপূর্বে এমনই নানা অবাস্তব ঘটনা দেখানো হয়েছে। যার জেরে সোশ্যাল মিডিয়া জুড়ে কম সমালোচনা হয়নি। আর সম্প্রতি সিরিয়ালে দেখানো একটি ঘটনাকে কেন্দ্র করে ফের শুরু হয়েছে ট্রেলিং।

ইতিমধ্যেই সিরিয়ালে দেখানো হয়েছে অপু বিডিও একাধিক প্রমাণ জোগাড় করে নিজের স্বামী দীপুকে সম্পূর্ণ নির্দোষ প্রমাণিত করে বাড়ি নিয়ে এসেছে। অন্যদিকে নিজের জামাইবাবুর বিরুদ্ধে থাকা সমস্ত প্রমাণ পুলিশের হাতে তুলে দিয়ে সত্যিটা সবার সামনে নিয়ে আসে অপু। যার জেরে অপুর নিজের দিদিই ভুল বুঝতে শুরু করেছে তাকে।


অন্যদিকে জেলে বসেই পালানোর ফন্দি এঁটে চলেছে অপুর জামাইবাবু দ্বৈপায়ন। তাই গরাদের বাইরে বেরোনোর জন্য প্রচন্ড শ্বাসকষ্টের নাটক করতে শুরু করে সে। অনেক অনুনয় বিনয় করার পর শেষমেশ পুলিশ তাকে বাইরে বেরিয়ে হাঁটাচলা করার অনুমতি দেয়। এরপরই দেখা যায় জেলের ভিতরেই আগে থেকে কেরোসিন ছড়িয়ে রেখে দিয়েছিল দ্বৈপায়ন।

আর বাইরে বেরিয়েই দেশলাই জ্বালিয়ে ইচ্ছা করে আগুন লাগিয়ে দেয় সে। আর জেলের ভেতরে আগুন লাগতে দেখেই ব্যস্ত হয়ে পড়েন সমস্ত পুলিশ কর্মীরা। জেলের মধ্যে এভাবে হঠাৎ আগুন লাগানোর ঘটনা দেখে হাসির রোল উঠেছে নেটপাড়ায়। এই ভিডিও দেখে এক নেটিজেনের প্রশ্ন ‘গাজাখুরে সিরিয়াল? এসব জেলখানায় ?বাড়ির মত যখন খুশি আগুন ধরিয়ে দেওয়া যায়?গাজা খেয়ে সিরিয়াল বানায়?’

Related Articles

Back to top button