ছবিবিনোদনভাইরালসিরিয়াল

একেই বলে ভোলবদল! অপরাজিতা অপুর আন্টি এখন স্টানিং বিউটি, ছবি দেখলে চমকে যাবেন

বাংলা সিরিয়ালের অভিনেত্রী নন্দিনী চ্যাটার্জী (nondini chatterjee)। একাধিক বাংলা সিরিয়ালে অভিনয় করে দর্শকদের মন জয়ে করে নিয়েছেন অভিনেত্রী। বর্তমানে অপরাজিতা অপু (aparajita apu) সিরিয়ালে বলতে গেলে খলনায়িকার চরিত্রেই অভিনয় করছেন অভিনেত্রী। অবশ্য প্রায় প্রতিটা সিরিয়ালের খলনায়িকার চরিত্রেই অভিনয় করে আসছেন নন্দিনী। এই কারণে দর্শকদের কাছে জনপ্রিয় হয়েছেন ঠিকই তবে দর্শকদের মতে কূটনীতি করে সংসার ভাঙানোর জন্য অভিনেত্রীর মত কেউ নেই!

অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও রয়েছেন তবে খুব কম সক্রিয় তিনি। সাধারণত সিরিয়ালের পর্দায় বাঙালি বাড়ির বউ হিসাবে শাড়ি পরেই দেখতে পাওয়া যায় অভিনেত্রীকে। কিন্তু সোশ্যাল মিডিয়াতে একেবারে ভোলবদল, ওয়েস্টার্ন পোশাকে অন্যরূপে ধরা দিলেন অভিনেত্রী নন্দিতা।  যা রীতিমত অবাক করে দেবার মত। কারণ সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা অভিনেত্রীর ছবিগুলি দেখলে বোঝা যাবে রিল লাইফ আর রিয়েল  লাইফের পার্থক্যটা।

অপরাজিতা অপু Nondini Chatterjee

সম্প্রতি অভিনেত্রী নিজের ইনস্টাগ্রামে একটি ছবি  শেয়ার করেছেন। ছবিতে গাঢ় লাল রঙের সুন্দর একটি পোশাকে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। তাছাড়া শুধুই যে অভিনয় করেন তা কিন্তু নয়, অভিনেত্রী খুব ভালো আঁকতেও পারেন। অবশ্য ইনস্টাগ্রামে অভিনেত্রী ছবি না দেখলে সিরিয়ালের পর্দার অভিনেত্রী আর বাস্তব জীবনের নন্দিতার পার্থক্য হয়তো জানতেই পারতেন না দর্শকেরা।

অপরাজিতা অপু Nondini Chatterjee

যেহেতু সোশ্যাল  মিডিয়াতে খুব কমই সক্রিয় থাকেন অভিনেত্রী তাই অভিনেত্রীর অনুগামীর সংখ্যা ইনস্টাগ্রামে খুবই কম। তবে অল্প সংখ্যক অনুগামী হলেও ছবি শেয়ার করার পরে তাতে রিয়্যাকশন থেকে শুরু করে  কমেন্ট পড়ে গিয়েছে প্রচুর। প্রসঙ্গত, অপরাজিতা অপু সিরিয়ালে অপুকে কিছুতেই দুপুর বউ হিসাবে মেনে নিতে রাজি নন আন্টি।

অপরাজিতা অপু Nondini Chatterjee

অপুর শাশুড়ি অবলার কান ভাঙিয়ে অপুকে ছোট করতে পারলে আর কথা শোনাতে পারলেই তার শান্তি। আসলে সিরিয়ালের গল্প অনুযায়ী অবলার সম্পত্তির ওপর নজর রয়েছে আন্টির। এদিকে বউমা শাশুড়ির সম্পর্ক ভালো হয়ে গেলে মুশকিল  যদি সম্পত্তির ভাগ না মেলে তাই সর্বদাই অপুর বদনামের জন্য হাজির সে।

Related Articles

Back to top button