বিনোদনভিডিওসিরিয়াল

যতসব ন্যাকামো! পরীক্ষা দিয়ে ১সপ্তাহে বিডিও অপুকে দুর্নিতিবাজের রেডিও বাজাতে দেখে শুরু ট্রোলিং

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল অপরাজিতা অপু। এই সিরিয়ালের মিষ্টি নায়িকা অপুর চোখে অনেক বড় স্বপ্ন। শুরু থেকেই তার অনেক বড় চাকরি করার স্বপ্ন। বিডিও হতে চায় সে। অবশেষে নানান বাধা বিপত্তি পেরিয়ে বিডিও হওয়ার পরীক্ষায় বসে অপু। বাড়ির বাইরে বেরিয়ে দুর্নীতিবাজদের বিরুদ্ধে একটা মেয়ের লড়াই করার এই মানসিকতা মন ছুঁয়েছে দর্শকদের।

এই কারণেই সিরিয়ালপ্রেমী দর্শকদের কাছে অপরাজিত অপু (Aparajita Apu) প্রত্যেক সপ্তাহেই স্লট লিডার হয়ে সেরা তিনে জায়গা করে নিয়েছে। সদ্য ডাবলুবিসিএস পাশ করে বিডিও হয়ে গিয়েছে অপু।সম্প্রতি চ্যানেলের তরফ থেকে শেয়ার করা হয়েছে একটি নতুন প্রোমো। সেখানে নতুন রূপে দেখা যাচ্ছে বিডিও অপুকে।

ভিডিওতে দেখা যাচ্ছে অপু বিডিওর দায়িত্ব কাঁধে তুলে নিয়েই দুর্নীতিবাজদের রেডিও বাজাতে তৎপর হয়েছে। আর বিডিও বৌমার এই কান্ড দেখে চোখ কপালে উঠেছে শ্বাশুড়ি অবলা আর স্বামী দীপুর। এদিনের ভিডিওতে দেখা যাচ্ছে অপু বিডিও অফিসে যেতেই এক দুর্নিতিবাজ টাকার মালা নিয়ে হাজির হয়েছে।

আর তাকে দেখেই নিজের চেয়ার থেকে তাড়াক করে উঠে পড়ে অপু। এরপরেই ওই মোটাসোটা দুর্নিতিবাজ ব্যাক্তির হাত মুড়িয়ে দিতেও দেখা যায় তাকে। সিরিয়ালে অপু বিডিওর এসব কান্ড দেখে সোশ্যাল মিডিয়ায় বয়ে গেছে ট্রোলিংয়ের বন্যা। অপুর বিডিও হওয়ার পদ্ধতি থেকে, তার সাজ পোশাক সবকিছু নিয়ে শুরু হয়েছে দেদার ট্রোলিং।

বিশেষত ডব্লিউবিসিএসের মতো কঠিন পরীক্ষা যা যথেষ্ট সময় সাপেক্ষ পরীক্ষা তা ধাপে ধাপে উত্তীর্ণ হয়ে তবেই অফিসার হতে হয়। সেই পরীক্ষায় উতরে এত সহজে অপুকে বিডিও হতে দেখে মেজাজ হারিয়েছেন নেটিজেনরা। কেউ লিখেছেন ‘৪ মাস পরীক্ষা হলো এখন রেজাল্ট বের হলো না আর এই দিকে এক দিনে প্রিলির ফল, পরের দিন মেন তারপর BDO এই সস্তা গাঁজা কোথায় পান শুনি’। আবার কেউ লিখেছেন ‘যতসব ন্যাকামো একসপ্তাহে পরীক্ষা দিয়ে কে বিডিও হয়। ‘

Related Articles

Back to top button