বিনোদনভিডিওসিরিয়াল

সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন ‘অপরাজিতা অপু’ সিরিয়ালের অভিনেত্রীরা! প্রশংসার সাথে জুটল ট্রোলিং

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। অবসয সময়ে বিনোদনের অন্যতম মাধ্যম।বাংলা সিরিয়ালের জগতে বর্তমানে দর্শকদের মধ্যে বিপুল জনপ্রিয় একটি সিরিয়াল হল জি বাংলার অপরাজিতা অপু (Aparajita Apu)। সিরিয়ালে অপুর চরিত্রে অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী সুস্মিতা দে (Sushmita Dey)। প্রথম সিরিয়াল থেকেই সুস্মিতার অভিনয় নজর কেড়েছে দর্শকদের।

সিরিয়ালের নায়িকা হওয়ার সুবাদেই সোশ্যাল মিডিয়াতেও দারুন জনপ্রিয় অভিনেত্রী।সোশ্যাল মিডিয়াতে লক্ষাধিক ফলোয়ার্স রয়েছে তার। তাই সেখানে নিজের অনুরাগীদের সাথে মাঝে মধ্যেই নানা ছবি থেকে রিল ভিডিও শেয়ার করে নেন অভিনেত্রী। এছাড়া শুটিংয়ের ফাঁকেও মাঝে মধ্যেই সিরিয়ালের অনান্য কলা কুশলীদের সাথেও চুটিয়ে রিল ভিডিও করেন অভিনেত্রী।

Aparajita Apu,

সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই ঝড়ের বেগে ভাইরাল হয়ে যায়। গতকালই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং এমনই একটি গানে ইনস্টাগ্রামে রিল ভিডিও বানিয়েছেন অভিনেত্রী। তবে এদিনের ভিডিওতে সুস্মিতা একা নেই তাঁর সাথে রয়েছে অপরাজিতা আপু সিরিয়ালের নারী বাহিনী।

Apu Actress, Sushmita Dey,

অপু অর্থাৎ অভিনেত্রী সুস্মিতার আপলোড করা ভিডিওতে দেখা যাচ্ছে সিরিয়ালের বড়বৌ, মেজবৌ, সেজবৌ, ছোটো বৌ অপু এবং শেষে এক ননদ পরপর লাইন দিয়ে দাড়িয়ে ‘কমলায় নেত্ত করে ‘ গানে জমিয়ে নাচ করছে। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়া মাত্রই ভাইরাল হতে বেশি সময় লাগেনি।

 

 

View this post on Instagram

 

A post shared by Susmita Dey (@susmitadey.official)

ভিডিওটির কমেন্ট বক্সে উপচে পড়েছেন নেটিজেনদের কমেন্ট। সিরিয়ালের পাঁচ কমলা সুন্দরীর নাচ দেখে সকলে যেমন মুগ্ধ হয়েছেন তেমনি শুরু হয়েছে দেদার ট্রোলিং। উল্লেখ্য সিরিয়ালে এখন দেখা যাচ্ছে অ্যাক্সিডেন্টের পর ভাঙা পা নিয়ে হুইল চেয়ারে বসে রয়েছে অপু। তাই মজা করে এক নেটিজেনদের প্রশ্ন ভাঙা নিয়ে তিনি কিভাবে নাচছেন। এছাড়া ভিডিও দেখা যাচ্ছে পাঁচজন নায়িকার পাঁচ রকম নাচের স্টাইল। এই বিষয়টিও নজর এড়িয়ে যায়নি নেটিজেনদের।

Related Articles

Back to top button